Wednesday 25th of November 2020 10:49:02 PM
Wednesday 29th of January 2014 08:27:20 PM

বিট্রিশ কাউন্সিলের উদ্যোগে ৪ দিনব্যাপী প্রশিক্ষন শুরু

বৃহত্তর সিলেট, শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিট্রিশ কাউন্সিলের উদ্যোগে ৪ দিনব্যাপী প্রশিক্ষন শুরু

আমারসিলেট24ডটকম,২৯জানুয়ারীঃ নিরক্ষরতা দূরীকরণ,নারী নির্যাতন ও বাল্য বিবাহ বন্ধ এবং সমাজের অসহায় ও গরীব মানুষের আর্থ সমাজিক কাজে নিজেকে স্বাবলম্বী করার বিষয়ে সুনামগঞ্জ পৌরসভা মিলনায়তনে ৪ দিনব্যাপী এ প্রশিক্ষণ শুরু হয়েছে। বুধবার দুপুর ১টায় বিট্রিশ কাউন্সিল এর উদ্যোগে ও ম্যাস্-লাইন মিডিয়া সেন্টার (এমএমসি)’র সহযোগিতায় এ প্রশিক্ষন কর্মশালার উদ্বোধন করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র আইয়ূব বখত জগলুল।  এ কর্মশালা চলবে আগামী ১ ফেব্রুয়ারী পর্যন্ত।  কর্মশালায় স্কুল কলেজের ৩০ জন ছাত্রছাত্রী অংশ নেয়।

এ উপলক্ষে মিলনায়তনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  সাপ্তাহিক সুনামকন্ঠের সম্পাদক বিজন সেন রায়ের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র আইয়ুব বখত জগলুল। এ সময় উপস্থিত ছিলেন,এ্যাকটিভ সিটিজেন্স এর ট্রেনিং অফিসার খালেদা আক্তার লাভনী,ম্যাস্- লাইন মিডিয়া সেন্টারের কোÑঅর্ডিনেটর সাইফ মাহদী,পৌরসভার মহিলা কাউন্সিলর আরতি তালুকদার কলি প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র বলেন, আমাদের অপরাজনীতির কারণে বাজে লোকগুলো সমাজের নেতৃত্বে চলে এসেছে। যে কারণে কিন্তু ভাল নেতৃত্ব পেছনে পড়ে গেছে। তিনি আশাবাদ ব্যক্ত করে আরো বলেন,এই ট্রেনিংয়ের মাধমে যে জিনিসটা আপনারা শিক্ষা পাবেন তা সমাজের অসহায় গরীব মানুষের কাজে লাগতে পারে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc