বিজয় দিবস উপলক্ষ্যে চিত্রাংকন পুরুস্কার বিতরণী

    0
    2

    আমারসিলেট24ডটকম,১ডিসেম্বরঃ গতকাল সকালে সিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধীন গোল্ডেন উইং সমাজ কল্যান সংস্থা ও গোল্ডেন উইং স্পোর্টিং ক্লাব, চাঁনপুর কর্তৃক আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষ্যে চিত্রাংকন প্রতিযোগীতা ও বিজয় র‌্যালি চাঁনপুর থেকে শুরু করে সুনামগঞ্জ রোড প্রদক্ষিণ শেষে পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের মাঠে গিয়ে শেষ হয় এবং পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যে দিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    গোল্ডেন উইং স্পোর্টিং ক্লাবের অর্থ সম্পাদক আলী আহসান সোহেলের সভাপতিত্বে আব্দুল কাদির ও জাহেদ আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ শরিফ উদ্দিন মামুন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোল্ডেন উইং সমাজ কল্যান সংস্থার সভাপতি শাহীন আহমেদ, বিশেষ অতিথি প্রবাসী কাওছার আহমদ, বিশেষ অতিথিঃ আম্বরখানা জুনেদ এন্টারপ্রাইজের প্রোঃ জুনেদ আহমদ।

    র‌্যালি ও পুরস্কার বিতরনী সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোল্ডেন উইং স্পোর্টিং ক্লাবের সভাপতি এইচ.এম দেলোয়ার, সহ সভাপতি কামাল আহমেদ, সাধারণ সম্পাদক টিপুজ্জামান, সাংগঠনিক সম্পাদক শহীদ আহমদ, ক্রীড়া সম্পাদক রুহেল আহমদ, ক্লাবের সদস্য লায়েক আহমদ, মওদুধ আহমদ, আক্তার হোসেন, মামুন আহমদ, ছালেহ আহমদ, ইমরান আহমদ, আইনুল আহমদ, ছাইফুল হোসেন, নাজির হোসেন, নাজমুল হোসেন, জুবায়ের আহমদ, নুরুজ্জামান, মুহিবুর রহমান, জাবেদ আহমদ, মহিউদ্দিন, আখমল হোসেন, শাকিল আহমদ, রবিউল প্রমুখ।

    অনুষ্ঠানে প্রধান অতিথির কাছ থেকে চিত্রাংকন প্রতিযোগিতার পুরুস্কার গ্রহণ করছেন পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী নাজমিন বেগম।

    গোল্ডেন উইং সমাজ কল্যান সংস্থা ও গোল্ডেন উইং স্পোর্টিং ক্লাব চাঁনপুর কর্তৃক আয়োজিত চিত্রাংকন প্রতিযোগীতা ১৫-১২-২০১৩ইং তারিখে অনুষ্ঠিত হয়। পুরুস্কার বিতরণী অনুষ্ঠানের আগে সর্বপ্রথম পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শহীদ মিনার প্রাঙ্গনে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here