Wednesday 12th of December 2018 11:07:51 AM
Thursday 5th of January 2017 07:29:27 PM

বিজিবি-ড্রাইভার সংঘর্ষের ফলে শ্রীমঙ্গল থমথমে

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিজিবি-ড্রাইভার সংঘর্ষের ফলে শ্রীমঙ্গল থমথমে

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫জানুয়ারীঃ বিজিবি-ড্রাইভার সংঘর্ষের ফলে শ্রীমঙ্গল শহরের অবস্থা সন্ধ্যা সাড়ে ৫ টা থেকে সোয়া ৬ টা পর্যন্ত  তাণ্ডবে থমথমে আতঙ্কিত ব্যাবসায়ি ও সাধারণ মানুষ আহত হয় নারী,শিশু ও বহু পথচারী।

প্রাথমিক ভাবে জানা গেছে ভানুগাছ রোডস্থ পানসি হোটেলে বিজিবি ও ড্রাইভারদের মধ্যে সংঘর্ষ হয়  এর জের ধরেই হামলা  ও প্রতি হামলার ঘটনা ঘটে।

সরেজমিনে দেখা যায় বিজিবি কর্তৃক ড্রাইভারদের দাওয়া দিলে ড্রাইভাররাও বিজিবিকে দাওয়া দেয় এক সময়  কয়েকটি গুলির শব্দ শুনা যায়।সে সময় ড্রাইভার ও পথচারী এলোপাতারি পালাতে থাকলে ভয়ে সাধারণ পথচারীরা ড্রেনে, খুঁটিতে, বিভিন্ন স্থানে ধাক্কা খেয়ে প্রচুর লোক আহত হয়ে পালাতে থাকে।আহতরা রক্ত ঝরা অবস্থা নিয়ে জীবন বাঁচাতে পালিয়ে গেছে।এ সময় পার্কিং করা অনেক গাড়ী ভাংচুর করা হয়।

গুলির আঘাত বলে রোগী জানায়

এ সময়ে স্থানীয় সাংবাদিকদের ক্যামেরা ভাংচুর করে ও সাংবাদিকদের লাঠি দিয়ে আঘাত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।তাৎক্ষণিক আহতদের সংখ্যা জানা  যায়নি তবে মৌলভীবাজার সদর হাসপাতালে গুলিবিদ্ধ দুই জন চিকিৎসাধীন এদের একজন সুকুমার (৫০) পথচারী ও অপরজন শাহ আলম (৩০)।

ওই  সময় শহরে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে ব্যাবসায়িরা ও আতঙ্কে দোকান পাঠ বন্ধ করে দেয়।

যারা খোলা বাজারের ব্যাবসা দ্রুত মালামাল সরাতে পারেনি তাদের পর্যাপ্ত ক্ষতি হয়েছে।বিশেষ করে  চৌমুহনাসহ গুহ রোড,ভানুগাছ রোড, স্টেশন রোড, হবিগঞ্জ রোড, মৌলভীবাজার রোড,কলেজ রোড,নতুন বাজার,ডাকঘর রোডের ব্যবসায়ীরা বেশি  আতঙ্কিত  ও ক্ষতিগ্রস্ত হয়েছে।সংবাদ লিখা পর্যন্ত অবস্থা থমথমে।।বিস্তারিত আসছে……

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc