Tuesday 23rd of July 2019 07:19:38 PM
Saturday 13th of April 2019 07:41:53 PM

বিচারহীনতার অপসংস্কৃতি নারী নিপীড়নের ঘটনা বৃদ্ধির কারণ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিচারহীনতার অপসংস্কৃতি নারী নিপীড়নের ঘটনা বৃদ্ধির কারণ

চুনারুঘাটে ছাত্রসেনার মানববন্দনে বক্তাগন   

চুনারুঘাট (হবিগঞ্জ) সংবাদদাতা: সাংবাদিক এস এম সুলতান খান বলেন , মাদ্রাসা ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান। এ সমস্ত প্রতিষ্ঠানের প্রতি মানুষের আলাদা আবেগ অনুভূতি আছে। মানুষ অন্যান্য প্রতিষ্ঠানের চেয়ে অধিকতর নিরাপদ মনে করেই মাদরাসায় সন্তানদের পাঠায়। কিন্তু মাদরাসায় অধ্যক্ষ কর্তৃক কোন শিক্ষার্থী শ্লীলতাহানির শিকার হয়ে প্রতিকার চাইতে গিয়ে পুড়িয়ে হত্যার শিকার হওয়া অত্যন্ত নিন্দনীয়।

এমন বর্বর ও জাহেলীয় ধাঁচের কর্মকান্ডের নিন্দা জানানোরও কোন ভাষা নেই। তিনি সরকারের কাছে রাফি হত্যাচেষ্ঠাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান। গতকাল ১৩ এপ্রিল শনিবার সকালে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চুনারুঘাট উপজেলা শাখার  উদ্যোগে ফেনীর সোনাগাজী সিনিয়র ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যাচেষ্ঠাকারী অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চুনারুঘাট উপজেলা  সভাপতি ছাত্রনেতা আব্দুল্লা আল মামুনের   সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন চুনারুঘাট প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক এস এম সুলতান খান ।

উদ্বোধনী বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা সাবেক কেন্দ্রীয় সদস্য মোঃ মামুনুর রশিদ। বক্তব্য রাখেন সাবেক জেলা সহ সম্পাদক আব্দুল আউয়াল সুমন, উপজেলা  যুবসেনা সাংগটনিক সম্পাদক হাফেজ মোঃ বিলাল মিয়া, পৌর সভাপতি মোঃ আবু তাহের, আলিফ সোবহান সরকারী কলেজ সাধারন সম্পাদক হাফেজ শামছুল ইসলাম যাকী, উপজেলা সাধারন সম্পাদক আবু তাহেব মিছবাহ্, সহ সম্পাদক  এম এ মালেক, সাংগটনিক সম্পাদক লোকমান হেকিম, অর্থ সম্পাদক জামাল আহমদ রুবেল, প্রমূখ।

বক্তাগন বলেন ধর্ষক জামায়াত  নেতা সিরাজুদ দৌলা সহ তার সহযোগিদের মৃতু দন্ড কার্যকর করে দেশবাসীকে সান্তনা দেওয়ার জন্য সরকারের প্রতি জোর দাবী জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc