বিচারপতি হাবিবুর রহমানের মৃত্যুতে ওয়ার্কার্সও যুব মৈত্রীর শোক

    0
    1

    আমারসিলেট24ডটকম,১২জানুয়ারীঃ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান মল্লিক বাঙালীর আত্মপরিচয়ের সংগ্রামী যোদ্ধা তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা গণতন্ত্রের বিবেক প্রাজ্ঞ বিচারপতি হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে তারা বলেন, জাতীর এক ক্রান্তিকালে এই মহান ব্যক্তিত্ব আমাদের ছেড়ে চলে গেলেন। তার এই মহা প্রয়ান জীতীয় জীবনে গভীর শুণ্যতা সৃষ্টি করবে এবং জাতী একজন ধীমান অভিভাবককে হারালো। বিবৃতিতে নেতৃবৃন্দ প্রয়াত বিচারপতি হাবিবুর রহমানের শোকসন্তোপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

    বাংলাদেশের সাবেক প্রধান বিচারপতি ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা মুক্ত চিন্তার লেখক বিচারপতি মুহাম্মদ হাবিবুর রহমান গতকাল শনিবার রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষে নি:শ্বাস ত্যাগ করেন।

    অপর এক বিবৃতিতে বাংলাদেশ যুব মৈত্রীর কেন্দ্রীয় সভাপতি মোস্তফা আলমগীর রতন  সাধারণ সম্পাদক সাব্বাহ্ আলী খান কলিন্স এক যুক্ত বিবৃতিতে এই মহান ব্যক্তির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তার পরিবারের শোক সন্তোপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here