Tuesday 27th of October 2020 04:13:15 AM
Friday 26th of June 2015 10:47:48 PM

বিএনপি নেতা ময়নুলকে হয়রানীর নিন্দা জানিয়েছেন সিলেট জেলা বিএনপি

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিএনপি নেতা ময়নুলকে হয়রানীর নিন্দা জানিয়েছেন সিলেট জেলা বিএনপি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬জুন: বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য জননেতা এম ইলিয়াস আলী’র একান্ত সহকারী, সিলেট জেলা বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক মো: ময়নুল হকের মীরের ময়দানস্থ বাস ভবনে পুলিশী তল্লাশীর নামে হয়রানীর তীব্র নিন্দা, প্রতিবাদ, ক্ষোভ ও ঘৃনা জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি’র নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন অবৈধ শেখ হাসিনার সরকার জনসমর্থনহীন হয়ে বিরোধী দলের নেতাকর্মীদের গুম, খুন, হামলা, মামলা ও হয়রানীর মাধ্যমে ক্ষমতায় টিকে থাকতে চায়।

এরই ধারাবাহিকতায় বার বার কারানির্যাতিত বিএনপি নেতা মো: ময়নুল হকের বাসায় পুলিশ ক’দিন পর পর তল্লাশীর নামে হয়রানী করে যাচ্ছে। সাবেক এ ছাত্রনেতার সব কটি মামলায় আদালতে জামিন থাকার পরও পুলিশ ও সাদা পোষাকধারীরা আজ দীর্ঘ ৬মাস যাবত হয়রানী করে যাচ্ছে। আদালতের জামিন থাকার পরও পুলিশ আইনের পোষাক পরে সম্পূর্ন বেআইনি ও প্রতিহিংসাপরায়ন হয়ে তাকে হয়রানী করে যাচ্ছে।

এধরনের অন্যায় ও বেআইনি হয়রানী অত্যন্ত দূ:খজনক। আমরা প্রশাসনকে উদ্দেশ্য করে বলতে চাই দেশ আমাদের সকলের, আইন সকলের জন্য সমান, আইনকে তার নিজেস্ব গতিতে চলতে দিন, অন্যথায় সকল অন্যায়-অপকর্মের জবাব একদিন দিতে হবে।

নেতৃবৃন্দ আরো বলেন, অনতিবিলম্বে প্রশাসনকে বিএনপি নেতা মোঃ ময়নুল হকের বাসায় তল্লাশী ও হয়রানী বন্ধ করতে হবে। এবং যে সকল প্রশাসনের কর্মকর্তা এধরনের বেআইনি কর্মকান্ডে লিপ্ত তাদের বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য উর্দতন কর্তৃপক্ষের কাছে জোর দাবী জানান। নেতৃবৃন্দ গ্রেফতারকৃত বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের সকল নেতাকর্মীর নি:শর্ত মুক্তির দাবী জানান।

পাশাপাশি বিএনপির সাংগঠনিক সম্পাদক জননেতা এম ইলিয়াস আলীকে জনতার মাঝে ফিরিয়ে দেয়ার জোর দাবী জানান। বিবৃতিদাতারা হলেন, সিলেট জেলা বিএনপির আহবায়ক এড. নুরুল হক, যুগ্ম আহবায়ক দিলদার হোসেন সেলিম, এড. আব্দুল গফ্ফার, আবুল কাহের শামীম, আব্দুর রাজ্জাক, আলী আহমদ, এড. সামসুজ্জামান জামান, আব্দুল মান্নান ও এমরান আহমদ চৌধুরী।

মহানগর বিএনপির আহবায়ক ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী, সদস্য সচিব বদরুজ্জামান সেলিম অনুরোপ এক বিবৃতিতে জেলা বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক মোঃ ময়নুল হকের বাসায় পুলিশী তল্লাশীর নামে হয়রানীর তীব্র নিন্দ ও প্রতিবাদ জানিয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc