বিএনপি নেতা আহমদ নাসিমের স্বরণ সভা অনুষ্ঠিত

    1
    3

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৫জুনআহমেদ নাসিম তার কর্মের মধ্যে বেঁচে থাকবেন। পশ্চিম পীর মহল্লা ঐক্যতান সমাজ কল্যাণ সংঘের প্রতিষ্ঠাতা সদস্য ও মদন মোহন কলেজ ছাত্র সংসদের নাছিম ছত্তার পরিষদের ভি.পি পদপ্রাথি  আহমেদ নাছিম স্মরণে গত ১২ জুন পশ্চিম পীর মহল্লা ঐক্যতান সমাজ কল্যাণ সংঘের উদ্ধোগে এক মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ঐক্যতান সমাজ কল্যাণ সমাজ কল্যাণ সংঘের সহ সভাপতি সামস্ উদ্দিন সামস্ এর সভাপতিত্ত্বে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আমির হোসেন জুবেল এর পরিচালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আফতাব হোসেন খাঁন।

    পশ্চিম পীর মহল্লা জামে মসজিদের মোতয়াললী শহিদ আহমদ চৌধুরী সাজু, সাধারণ সম্পাদক জিন্নুর আহমদ চৌধুরী, সৈয়দ মহিউদ্দিন হেলাল, ইলিয়াস আলী মাখন আজিজুর রহমান সুন্দর সাংবাদিক আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, জাতীয় ব্যাড মিনন্টন আম্পায়ার জহর চৌধুরী বাবু, সৈয়দ কামাল উদ্দিন, আব্দুর রহিমদ তালুকদার, মোঃ সাজ্জাদ হোসেন, গৌছুল আলম, সামস্ উদ্দিন হক, হাসিম আহমদ, আনোয়ার হোসেন, জহির হোসেন খাঁন, মোঃ আবুল কালাম, খুরশেদ আহমদ চৌধুরী, ঐক্যতান সমাজ কল্যাণ সংঘের সাংগটনিক সম্পাদক রাজন আহমদ, সাহেদ আহমদ,  মাহবুব আহমদ, দুলাল বক্স, মকুল আহমদ, হেলাল খান, কয়েছ খান, জাকির, মনছুর, তুহিন, এহতেসামুল হক সিপার, তারেক আহমদ, রুমেন আহমদ,  পান্না, কাওছার আহমদ বাবলু, সাজন আহমদ, রাজিব আহমদ, মাহবুবুল আলম, আবিদ হাসান রাজু,  আলেক, ছায়মন, পলাশ প্রমুখ।

    সভায় বক্তারা আহমেদ নাছিম এর কর্মময় জীবনের আলোক পাথ করে বলেন তিনি তার কর্মেই আমাদের মধ্যে বেঁচে থাকবেন। সভায় আহমেদ নাছিমের পরিবারকে সহযোগীতার জন্য তাঁর বন্ধু বান্ধব সহ সুহৃদের সহযোগীতা কামনা করা হয়। আলোচনা সভার পূর্বে পশ্চিম পীর মহল্লা জামে মসজিদে এক মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন পশ্চিম পীর মহল্লা জামে মসজিদের ঈমাম  ও খতিব মৌলানা আব্দুর রউফ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here