Wednesday 23rd of September 2020 05:56:03 AM
Sunday 31st of March 2013 08:03:01 PM

বিএনপি জোটের ১৪৮ জনের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিএনপি জোটের ১৪৮ জনের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত

বিএনপি জোটের ১৪৮ জন নেতা-কর্মীর বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত। রাজধানীর নয়াপল্টনে ১১ মার্চের ঘটনায় আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইনে করা মামলায় ২৪ মার্চ অভিযোগপত্র দেওয়া হয়।
ঢাকার দ্রুত বিচার আদালত-৬-এর বিচারক শাহরিয়ার মাহমুদ আদনান আজ রোববার অভিযোগপত্র গ্রহণ করে আগামী ১৭ এপ্রিল অভিযোগ গঠন-বিষয়ক শুনানির তারিখ ধার্য করেছেন। এর আগে আসামিদের কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এ উপলক্ষে আদালত এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়।
এদিকে আজ আসামিদের পক্ষে জামিনের আবেদন করা হলে আদালত তা নাকচ করে দেন।  
অভিযোগপত্রভুক্ত আসামিদের মধ্যে রয়েছেন: বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক, বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, আমানউল্লাহ আমান, মোহাম্মদ শাহজাহান, কেন্দ্রীয় নেতা এ জেড এম জাহিদ হোসেন, হাবিবুর রহমান, আবেদ রাজা, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান ও কক্সবাজারের আবু তাহের। এ মামলায় গ্রেপ্তার ছয়জনের বিরুদ্ধে সাক্ষ্য-প্রমাণ না পাওয়ায় তাঁদের অব্যাহতির আবেদন জানানো হয়।
অভিযোগপত্রে যে ছয়জনকে অব্যাহতি দেওয়ার আবেদন জানানো হয়েছে তাঁরা হলেন: বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সহকারী এম এ সোবহান, জুনায়েদ ওসমান, মো. শাকিল, সোহেল রানা, মাহবুবুর রহমান ও নাইম আহমেদ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc