Saturday 26th of September 2020 04:52:40 PM
Monday 14th of September 2015 11:25:00 AM

বিএনপি জামায়াত-শিবিরকে সাথে নিয়ে দেশকে

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিএনপি জামায়াত-শিবিরকে সাথে নিয়ে দেশকে

উগ্র জঙ্গী মৌলবাদী রাষ্ট্রে পরিণত করতে চায়:এম,এ মান্নান এমপি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪সেপ্টেম্বর: গত ১২ সেপ্টেম্বর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম. এ মান্নান এম.এ.জি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর ভিআইপি গেইটে সিলেট মহানগর ছাত্রলীগের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেবৃতৃন্দ। এমসময়  মহানগর ছাত্রলীগের সাবেক অপ্যায়ন সম্পাদক নজির হোসেন লাহিন, মহানগর ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন, শামছুজামান রাসেল, আরমান আহমেদ অপু, ফারহান হোসেন, আবু শরিফ, কাউছার আহমেদ, গোলাম মেহেদী শাকিল, জাহিদ আহমদ, আল আমীন সনি, ইশান, লোকমান আহমদ, সরদার তানভীর মাজহার, ফারহান আহমদ প্রমুখ।

ফুলের শুভেচ্ছাকালে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ.মান্নান বলেন, বিএনপি জামায়াত-শিবিরকে সাথে নিয়ে দেশকে উগ্র জঙ্গী মৌলবাদী রাষ্ট্রে পরিণত করতে চায়। এদেশের জনগণ তা কখনো হতে দিবেন না। জামায়াত-শিবির দেশের স্বাধীনতাকে বিশ্বাসয় বিশ্বাস করে না। তাই তারা দেশের উন্নয়ন ও উন্নতি হোক তা কখনো চায় না। যে কারণে তারা সবসময় দেশে বিশৃঙ্খলা ও নৈরাজ্যে মাধ্যমে অস্থীতিশীল পরিবেশ অস্থীতিশীল পরিবেশ সৃষ্টি করতে ষড়যন্ত্রে লিপ্ত থাকে। তাই এখনই ছাত্রলীগ ও এ দেশের জনগণ এসকল ষড়যন্ত্র কটোর হতে দমন করবে। তাই ছাত্রলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে আওয়ামীলীগের সঙ্গে থাকার আহবান জানান।

 

 

 

 

 

 

 

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc