বিএনপি ক্ষমতায় আসলে দেশ আবারও অন্ধকারে নিমজ্জিত হবে : প্রধানমন্ত্রী

    0
    3

    আমারসিলেটটোয়েন্টিফোর,০৮ সেপ্টেম্বর  : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী সাধারণ নির্বাচনে আওয়ামী লীগকে পুনঃনির্বাচিত করতে জনগণের প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, যদি বিএনপি ক্ষমতায় আসে তাহলে দেশ আবারও অন্ধকারে নিমজ্জিত হবে। তিনি বলেন, আমরা দেশকে আলো ও সমৃদ্ধির দিকে নিয়ে যেতে শুরু করেছি। কিন্ত যদি বিএনপি ক্ষমতায় আসে তাহলে দেশ অন্ধকারে নিমজ্জিত হবে। কাজেই আমরা আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করার জন্য আপনাদের ভোট চাই।

    আজ রবিবার বিকেলে আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবনে ৬টি জেলার তৃণমূল নেতাদের সঙ্গে মতবিনিময়কালে সূচনা বক্তব্যে একথা বলেন। আগামী সাধারণ নির্বাচনে সংসদীয় আসনের প্রার্থী চূড়ান্ত করতে ধারাবাহিক মতবিনিময়ের অংশ হিসেবে আওয়ামী সভানেত্রী আজ যশোর, কিশোরগঞ্জ, নওগাঁ, কুড়িগ্রাম ও লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং গ্রেড-১ পৌরসভা, উপজেলা ও থানা পর্যায়ের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন।
    প্রধানমন্ত্রী বলেন, আমরা যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন এবং অর্থনৈতিক মুক্তি নিশ্চিত করার মাধ্যমে দেশকে একটি সমৃদ্ধ দেশে পরিণত করতে আমরা আবারও আপনাদের ভোট চাই। তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের জন্য ও জনগণের কল্যাণ নিশ্চিত করতে রাজনীতি করে। মহাজোট নেতা বলেন, আমরা নিজেদের ভাগ্য পরিবর্তনের জন্য ক্ষমতায় আসিনি, জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য ক্ষমতায় এসেছি। দৃঢ়তার সঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের অর্থনীতি মুক্তি নিশ্চিত করার মাধ্যমে সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলবে।
    আওয়ামী লীগ উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত, সভাপতিমণ্ডলীর সদস্য আবদুল লতিফ সিদ্দিকী, কাজী জাফরউল্লা ও সতীশ চন্দ্র রায়, যুগ্ম সম্পাদক ডা. দীপু মনি ও মাহবুব-উল-আলম হানিফ, খাদ্যমন্ত্রী ড. আবদুর রাজ্জাক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। আওয়ামী লীগের উপদফতর সম্পাদক মৃণাল কান্তি দাস সভা পরিচালনা করেন। প্রসঙ্গত ক্ষমতাসীন দল আওয়ামী লীগ গত ৪ সেপ্টেম্বর থেকে তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দের সঙ্গে ধারাবাহিক মতবিনিময়ের উদ্যোগ নেয়। এ মতবিনিময় আগামী ১২ অক্টোবর পর্যন্ত চলবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here