Saturday 21st of July 2018 05:53:38 AM
Thursday 28th of June 2018 02:11:14 PM

বিএনপি অনলাইন উইং-অস্ট্রেলিয়া শাখা অনুমোদিত


প্রবাস, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিএনপি অনলাইন উইং-অস্ট্রেলিয়া শাখা অনুমোদিত

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮জুনঃ   বিএনপি অনলাইন উইং কেন্দ্রীয় সংসদ কর্তৃক অনুমোদিত হয়েছে বিএনপি অনলাইন উইং – অস্ট্রেলিয়া শাখা।

প্রেস বার্জায়,আরও জানা যায়,শামছুল আরেফিন বিপুলকে সভাপতি এবং   মোঃ জুমান হোসেনকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন  দিয়েছে কেন্দ্রীয়  কমিটি। কেন্দ্রীয় সংসদ এর প্রধান  উপদেষ্টা নিলুফার চৌধুরী মনি এই অনুমোদন দেন।
বিএনপি অনলাইন উইং তথ্য ও প্রযুক্তির যুগে (বাংলাদেশ জাতীয়তাবাদী দল) এর সহায়ক শক্তি হিসেবে একটি গনমাধ্যম। যা সত্য এবং যৌক্তিক সমালোচনার মাধ্যমে বর্তমান বাংলাদেশের বিভিন্ন কর্মকান্ডের আলোচনা করা হয়ে থাকে। যা নিতান্তই দেশপ্রেম এবং মানুষের অধিকার প্রতিষ্টা করার। জাতীয়তাবাদী আদর্শ এবং গনতন্ত্র পূনরুদ্ধার এর মূল লক্ষ্য।
দেশের জাতীয় গণমাধ্যম গুলো যখন বাকশালী ও বিতর্কিত উপায়ে ক্ষমতাসীন সরকারের সহযোগী হয়ে মানুষের কাছে খণ্ডিত, বিকৃত ও প্রকৃত তথ্য গোপন করে সাধারণ জনগণকে গেলানোর চেষ্টা করছে তখন আমরা এই প্লাটফর্মের সহযোগীতায় দেশের বিভিন্ন এলাকা ও প্রান্তিক পর্যায়ের মানুষের সহায়তায় প্রকৃত তথ্য তুলে ধরার চেষ্টা করবো।
সরকার যখন রাষ্ট্রযন্ত্রের অপব্যবহার করে; যখন গুম-খুন অহরহ চলে; ফরহাদ মজহার, মাহমুদুর রহমান মান্না, আসিফ নজরুলের মতো গণ্যমান্য ব্যক্তিরা যখন নাজেহাল হন; সাংবাদিকরা নির্যাতিত হন; সরকার যখন নিজেই অন্যায়ভাবে জুলুম-নির্যাতন করে; বিরোধী দলের কর্মসূচি দমন করে তখন একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল হিসেবে বিএনপিই বা কী করতে পারবে। পুলিশের কর্মকর্তারা যখন বলেন, আমরা তুলে নিয়ে যাই বলি না, তখন এ দেশের সাধারণ মানুষের নিরাপত্তা কোথায় থাকে? তখন বিএনপির পারফর্ম করার কী থাকে? বিএনপির কোনো গণতান্ত্রিক কর্মসূচি বাস্তবায়ন করতে দেওয়া হয় না। সে ক্ষেত্রে আমরা কীভাবে আশা করি, বিএনপি স্বাভাবিকভাবে তাদের গণতান্ত্রিক দাবিগুলো আদায় করবে। তার পরও এরই মধ্যে আমরা বহু ত্যাগ স্বীকার করেছি। আমাদের বহু নেতা-কর্মী মারা গেছেন। গুম হয়েছেন। এখন পর্যন্ত আমরা ঠাণ্ডা মাথায় রাজনীতি করছি। তাদের কোনো চক্রান্তে পা দিচ্ছি না। একটি সুষ্ঠু নির্বাচনের জন্যই কথা বলে যাচ্ছি। আমরা এই প্লাটফর্মের সহযোগীতায় দেশের  মানুষের সহায়তায় প্রকৃত তথ্য তুলে ধরার চেষ্টা করবো।প্রেস বার্তা

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com