Thursday 29th of October 2020 11:10:40 AM
Wednesday 11th of March 2015 11:59:59 PM

বিএনপির সালাহ উদ্দিন নিখোঁজঃআইনশৃঙ্খলা বাহিনীর জানা নেই

বিশেষ খবর, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিএনপির সালাহ উদ্দিন নিখোঁজঃআইনশৃঙ্খলা বাহিনীর জানা নেই

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১মার্চঃবিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে তার পরিবার।

সালাহউদ্দিন আহমেদের স্ত্রী ও সাবেক এমপি হাসিনা আহমেদ জানান, “মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে রাজধানীর উত্তরার একটি বাসা থেকে আইনশ্ঙ্খৃলা বাহিনী সদস্যরা সালাহউদ্দিন আহমেদকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার কোন হদিস পাওয়া যাচ্ছে না।”

হাসিনা আহমেদ আরও বলেন, “রাত ১০টা ৮ মিনিটে সালাহউদ্দিন আমাকে সর্বশেষ ফোন দিয়েছিলেন। এসময় তিনি আমাকে কিছু একটা বলতে চাচ্ছিলেন। কিন্তু অকস্মাৎ মোবাইলের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর আমি ফোনে কয়েকবার চেষ্টা করি, কিন্তু ঢুকতে পারছিলাম না। আমি ভেবেছিলাম নেটওয়ার্কের সমস্যা। সকাল পর্যন্ত অপেক্ষা করলাম। এরপর দলের লোকদের সঙ্গে যোগাযোগ করে বিকেলে নিশ্চিত হই।”

তিনি বলেন, “আমি ধারণা করছি- তিনি আমাকে যখন ফোন দিয়েছিলেন তখনই হয়তো তাকে আটক করে নিয়ে যাওয়া হচ্ছিল। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা যখন ওই বাড়িতে ঢুকছিল তখন বাড়ির মালিক সালাহউদ্দিন আহমেদের সঙ্গে দেখা করে বেরিয়ে যাচ্ছিলেন। তিনি দেখছেন- দুটি গাড়িতে করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে তুলে নিয়ে গেছে। এ ঘটনার পর ওই বাড়ির মালিক আজ (বুধবার) দিনের বেলায় বিদেশে চলে গেছেন। এখন আমরা বিস্তারিত জানতে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।”

এদিকে, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এক বিবৃতিতে জানান, “মঙ্গলবার রাত ১০টায় রাজধানীর উত্তরার একটি বাসা থেকে পুলিশ, ডিবি ও র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর প্রায় ২০ থেকে ৩০ জনের একটি দল বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে উঠিয়ে নিয়ে গেছে। এসময় তার বাসার একজন পুরুষ ও একজন নারী গৃহকর্মীকেও নিয়ে গেছে আইনশৃঙ্খলা বাহিনী। এরপর থেকে তার সঙ্গে পরিবারের সদস্যদের যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।”

অন্যদিকে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া উইং এর অতিরিক্ত উপকমিশনার জাহাঙ্গীর সরকার বলেন, সালাহউদ্দিন আহমেদকে আটকের কোনো খবর আমাদের কাছে নেই।

মিডিয়া উইং-এর উপ-পুলিশ কমিশনার মাসুদুর রহমান বলেন,  আমরা সালাহউদ্দিনকে আটক করিনি। কেউ আটক করে আমাদের কাছে হস্তান্তরও করেননি।

উল্লেখ্য, গত ৩০শে জানুয়ারি রাতে রাজধানীর গুলশানের একটি বাড়ি থেকে গ্রেফতার করা হয় বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম মহাসচিব রিজভী আহমেদকে। পরদিন থেকে দলের দপ্তরের দায়িত্ব পালন করছিলেন আরেক যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ। দলের কর্মসূচি ঘোষণাসহ প্রতিদিনই বিবৃতি দিয়ে আসছিলেন তিনি। মঙ্গলবার বিকালে সর্বশেষ ৬০ ঘণ্টা হরতাল কর্মসূচির ঘোষণা দিয়ে বিবৃতি দেন তিনি।ইরনা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc