বিএনপির সন্ত্রাসের রেকর্ড কেউ ভাঙতে পারেনিঃসেতুমন্ত্রী

    0
    3

    বর্তমান সরকার একদলীয় শাসন প্রতিষ্ঠার চেষ্টা চালাচ্ছেঃমির্জা ফখরুল

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১সেপ্টেম্বর,ডেস্ক নিউজঃ   বিএনপির গুম,খুন,সন্ত্রাসের নজিরবিহীন রেকর্ড কেউ ভাঙতে পারেনি,পারবেও না-এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

    আজ সকালে ফেনীতে চলমান ছয় লেন ফ্লাইওভার নির্মাণকাজ পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

    ‘এবারের ঈদ যাত্রা যে কোনো সময়ে তুলনায় স্বস্তিদায়ক’ উল্লেখ করে সড়ক পরিবহনমন্ত্রী বলেন, ঈদে ঘরমুখো মানুষের সড়কে যাতায়াতের খবর প্রধানমন্ত্রী সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছেন, আমার সঙ্গে তিনি নিয়মিত আলাপ করছেন।

    এ সময়, টাঙ্গাইলের মধুপুরে রূপা খাতুনকে ধর্ষণের পর হত্যার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন, গাড়ির চালকদের চাকরি দেয়ার আগে মালিকপক্ষ যেন খোঁজখবর নেন, খারাপ লোকদের যেন চাকরি দেয়া না হয় সেজন্য পরিবহন মালিকদের খেয়াল রাখতে হবে।

    এদিকে,বর্তমান সরকার একদলীয় শাসন প্রতিষ্ঠার চেষ্টা চালাচ্ছে- এমন অভিযোগ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আমরা আবারো শপথ নিচ্ছি। একদলীয় শাসন প্রতিষ্ঠা করতে দেবো না। বাংলার জনগণ তা হতে দেবে না। গুম-খুন-হত্যা করে একদলীয় শাসন কায়েম করা যাবে না। এদেশে আবার গণতন্ত্র প্রতিষ্ঠিত হবেই। গণতন্ত্র প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে।

    শুক্রবার সকালে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে বিএনপির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর পর, এ কথা বলেন তিনি।

    রোহিঙ্গা মুসলমানদের সহায়তা করতে সরকারের প্রতি আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, রোহিঙ্গাদের মানবিক দিক থেকে বিবেচনা করে সহায়তা করুন। তারা শুধু মুসলমান না, তারা মানুষও। তাদের ওপর যে অত্যাচার মিয়ানমার সরকার করছে, কূটনৈতিক তৎপরতার মাধ্যমে এই সমস্যা সমাধান করুন।

    একদলীয় শাসন থেকে দেশের মানুষকে মুক্ত করাই বিএনপির চ্যালেঞ্জ, উল্লেখ করে তিনি বলেন, হত্যা গুম খুন, নির্যাতন, মিথ্যা মামলার মাধ্যমে বিরোধী রাজনৈতিক দলগুলোকে তারা ধ্বংস করে দিচ্ছে। বর্তমানে দেশে জগদ্দল পাথরের মতো সরকার ক্ষমতায় বসে আছে।পার্সটুডে

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here