বিএনপির রিজভী আটক দায়িত্বে সালাহউদ্দিন

    0
    10

    আমারসিলেট24ডটকম,৩০নভেম্বরঃ  বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও নির্বাহী সদস্য বেলাল আহমেদকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আজ ভোরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে বিএনপির এই দুই নেতাকে আটক করা হয়।বেশ কিছুদিন ধরে দলীয় কার্যালয়েই থাকতেন রিজভী। শনিবার সকাল থেকে বিএনপি নেতৃতত্বাধীন জোটের অবরোধের আগে রিজভীকে গ্রেফতার করা হয়েছে।
    ভোর সাড়ে ৪ টার দিকে তৃতীয় তলায় দলের মহাসচিবের কক্ষ থেকে  রিজভীকে আটক করেছে সাদা পোশাকের গোয়েন্দা পুলিশ দল। আটকের পর দুজনকে মাইক্রোবাসে করে মিন্টো রোডে গোয়েন্দা পুলিশের সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা যায়।বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত রুহুল কবির রিজভী আটক হওয়ায় তার অনুপস্থিতিতে দলের, দপ্তরের দায়িত্ব পালন করবেন দলের বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহউদ্দিন ।এর আগেও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত রুহুল কবির রিজভীর অনুপস্থিতিতে সালাহউদ্দিন আহমেদ দপ্তরের দায়িত্ব পালন করেছেন।

    দলের যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ অবিলম্বে আটক রিজভীর মুক্তি দাবি করেছেন । আজ শনিবার সকালে রুহুল কবির রিজভী আটকের প্রতিক্রিয়ায় তিনি এ দাবি জানান। বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভীকে গ্রেপ্তার এবং কার্যালয়ে ভাঙচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।উল্লেক্ষ্য, এর আগেও সালাহউদ্দিন আহমেদ দপ্তরের দায়িত্ব পালন করতে গিয়ে গ্রেপ্তার হয়েছিলেন। তার গ্রেপ্তারের পর দায়িত্ব পালন করেছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here