Monday 23rd of July 2018 06:01:58 AM
Monday 14th of May 2018 01:04:50 AM

বিএনপির চেয়ে আওয়ামী লীগ ভালোঃহুসেইন মুহম্মদ এরশাদ


রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বিএনপির চেয়ে আওয়ামী লীগ ভালোঃহুসেইন মুহম্মদ এরশাদ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪মে,ডেস্ক নিউজঃ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‌”নির্বাচনে আওয়ামী লীগ পরাজিত হলে কী হবে, তা আমি বলতে চাই না। আমাকে সঙ্গে নিয়ে হোক আর যেভাবেই হোক আওয়ামী লীগকে জয়ী হতে হবে।”

আওয়ামী লীগ দেশের ব্যাপক উন্নয়ন করলেও জনগণের মন জয় করতে পারেনি বলে মন্তব্য করে তিনি বলেন, “তবে তুলনামূলকভাবে বিএনপির চেয়ে আওয়ামী লীগ ভালো। তাই আগামী নির্বাচনে অংশ নিয়ে তাদের সহযোগিতা করবে জাতীয় পার্টি। জাতীয় পার্টি নির্বাচন করবে। আর নির্বাচন করলেই তা গ্রহণযোগ্য হবে।’

রোববার (১৩মে) দুপুরে রংপুর সার্কিট হাউসে তিন দিনের সফরে এসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

তিনি বলেন, “আগে ঘরে খুন বাইরে গুম বলতাম। এখন বলি, ঘরে ধর্ষণ বাইরে চাকায় পিষ্ট। প্রতিনিয়ত মানুষ মরছে। মানুষের জীবনের কোনো মূল্য নেই। মেয়েরা ঘরে ধর্ষিত হচ্ছে। এসবের বিচার পাচ্ছে না।’

খুলনা ও গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে এরশাদ বলেন, “নিরপেক্ষ নির্বাচন দেয়া অত্যন্ত কঠিন। ওই দুই সিটিতে নিরপেক্ষ নির্বাচন হবে কিনা তা নিয়ে সংশয় রয়েছে। তবে আশা করি নির্বাচন যেন সুষ্ঠু হয়।”

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, “জাতীয় পার্টিকে বিলীন করার ষড়যন্ত্র করা হয়েছিল। কিন্তু তা ষড়যন্ত্রকারীরা পারেনি। মানুষের ভালোবাসা নিয়ে জাতীয় পার্টি টিকে আছে।”

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক,ডা. আক্কাস আলী সরকার, হাজী আব্দুর রাজ্জাক প্রমুখ  উপস্থিত ছিলেন।

এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর পৌঁছালে দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এদিকে কুড়িগ্রাম-৩ আসনের দলীয় এমপি মাইদুল ইসলাম মারা যাওয়ায় শূন্য আসনটিতে উপনির্বাচনে ডা. আক্কাস আলী সরকারকে প্রার্থী ঘোষণা করেন এরশাদ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com