বিএনপির কথায় ও কাজে মিল নেইঃপরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন

0
45
বিএনপির কথায় ও কাজে মিল নেইঃপরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন
জুড়ীতে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন পরিবেশ মন্ত্রী।

এম এম সামছুল ইসলাম,জুড়ী,মৌলভীবাজারঃ বিএনপির কথায় ও কাজে মিল নেই। তারা দেশ পরিচালনার সময় শুধু লুটতরাজ ও সন্ত্রাস করতো। এজন্য দেশের জনগন তাদেরকে প্রত্যাখ্যান করেছে। তাদেরকে দেশের জনগন আর কখনও ভোট দেবে না। তাদের প্রধান এখন সাজা প্রাপ্ত আসামী।

তিনি বাংলাদেশ আওয়ামীলীগের কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা মাঠে ময়দানে কাজ শুরু করুন। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের কথা গ্রামে গঞ্জে ছড়িয়ে দেন। আগামী নির্বাচনে সকল মতভেদ ভুলে গিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে গিয়ে প্রত্যন্ত অঞ্চলে সর্বস্তরের লোকদের সাথে মতবিনিময় করুন”। বাংলাদেশ আওয়ামীলীগ মৌলভীবাজারের জুড়ী উপজেলা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ শাহাব উদ্দিন এমপি উপরোক্ত কথাগুলো বলেন।

জুড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি বদরুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম কাজলের সঞ্চালনায় শনিবার (৩০ এপ্রিল) জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিসবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভা মেয়র ও আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগ সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন ও জুড়ী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ফুলতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুক আহমদ প্রমুখ।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান রঞ্জিতা শর্ম্মা, ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা, সহকারী কর্মকর্তা (ভূমি) রতন কুমার অধিকারী ও জুড়ী থানা অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here