বাহুবল উপজেলায় আবারও চার শিশু নিখোঁজের খবর

    0
    7

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২মার্চ,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলায় আবার ও চার শিশু নিখোঁজের খবর পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যার পর থেকে তারা নিখোঁজ রয়েছে।

    নিখোঁজ শিশুরা হল বাহুবল উপজেলার চারগাঁও গ্রামের আহমদ রশিদ মনু মিয়ার ছেলে রাফিদ (১৩), একই উপজেলার আব্দানারয়ন গ্রামের আব্দুল আহাদের ছেলে ইমতিয়াজ (১২), শায়েস্তাগঞ্জ এলাকার দইরাপুর গ্রামের আব্দুল আওয়ালের ছেলে সুহানুর (১১) ও নবীগঞ্জ উপজেলার সুজাপুর গ্রামের আব্দুল্লার ছেলে নয়ন (১২)।

    নিখোঁজ শিশুরা শায়েস্তাগঞ্জের সুতাংবাজার এলাকার বাছিরগঞ্জ পূর্ব নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।
    এদিকে এই শিশু নিখোঁজের ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।

    নিখোঁজ রাফিদ মিয়ার বাবা জানান, শুক্রবার বিকাল ৩টার দিকে পাঞ্জাবি বানানোর কথা বলে মাদ্রাসা থেকে শায়েস্তাগঞ্জ আসে তারা। পরে আর মাদ্রাসায় ফিরে যায়নি। সন্ধ্যার দিকে তাদের না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ করা হয়। তবে কোথাও পাওয়া যায়নি তাদের।

    শনিবার সকাল ৯টায় এ বিষয়ে মাদ্রাসা কর্তুপক্ষ বৈঠকে বসেছে বলেও তিনি জানান।তবে শায়েস্তাগঞ্জ থানার ওসি ইয়াছিনুল হক এ ধরনের কোনো বিষয় তিনি শোনেননি বলে জানান।

    উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি বাহুবলের সুন্দ্রাটিকি গ্রামের চার শিশুকে অপহরণ করা হয়। পাঁচ দিন পর ১৭ ফেব্রুয়ারি গ্রাম থেকে প্রায় দুই কিলোমিটার দূরে ইছারবিল খালের পাশে মাটিচাপা অবস্থায় তাদের মৃতদেহ উদ্ধার করে  স্থানিয় পুলিশ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here