বাহুবলে সাংবাদিকের মোবাইল কেড়ে নিলেন বিএনপি নেতা

    0
    10

    নূরুজ্জামান ফারুকীঃ হবিগঞ্জের বাহুবল উপজেলা বিএনপির কাউন্সিলে হট্টগোলের ছবি তুলতে গেলে দৈনিক যুগান্তর পত্রিকার বাহুবল প্রতিনিধি ও বাহুবল প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক সিদ্দিকুর রহমান মাসুমের হাতে থাকা মোবাইল কেড়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।সাংবাদিক মাসুম জানান, আজ শুক্রবার (২২ জানুয়ারী) বেলা আড়াইটায় বিএনপির কেন্দ্রিয় কমিটির ভাইস চেয়ারম্যান ডা: এ জেড এম জাহিদ হোসেন কাউন্সিল পরিদর্শনে আসলে স্থানীয় বিএনপির নেতা কর্মীরা ভীড় জমান ও হট্টগোলের সৃষ্টি করেন।

    এ সময় ভোট কেন্দ্রের ভিতরের অগোছালো ভোট গ্রহনের চিত্র ও হট্টগোলের ছবি তুলতে গেলে সাংবাদিক মাসুমের মোবাইল কেড়ে নেন তিনি। তাৎক্ষনিক বিএনপির কেন্দ্রীয় নেতার এহেন আচরণে স্থানীয় সাংবাদিক নেতাকর্মীদের প্রতিবাদের তোপের মুখে মোবাইল ফিরিয়ে দেন ।

    পরে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও লোকমুখে বির্তকের সৃষ্টি হলে বিএনপির এই কেন্দ্রীয় নেতা তাৎক্ষনিক স্থান ত্যাগ করতে বাধ্য হন। এনিয়ে উপজেলা ও জেলা জুড়ে বইছে সাংবাদিক মহলে চরম নিন্দার ঝড়।

    বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দৈনিক ইত্তেফাকের বাহুবল প্রতিনিধি ও বাহুবল প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল মান্নান বলেন, বিষয়টি খুবই নিন্দনীয় বিএনপি দলীয়ভাবে সাংগঠনিক কোন ব্যবস্থা না গ্রহন করলে বাহুবল উপজেলা তথা জেলা বিএনপির সকল সংবাদ বর্জনের ঘোষনা দিচ্ছি।

    আরো জানা যায়, বিএনপি নির্বাচনে ভোট কেন্দ্রের ভিতরে ভোটার ছাড়াও বিভিন্ন শ্রেণীর নেতাকর্মীরা ঊচ্ছৃখলতা সৃষ্টির অভিযোগে পেয়ে সাংবাদিকরা উপস্থিত হন।

    প্রসঙ্গত, দীর্ঘ এক যুগ পর নানা সাংগঠনিক জটিলতার এক পর্যায়ে বাহুবল উপজেলা কাউন্সিলে ভোট গ্রহন করা হয় আজ শুক্রবার।