বাহুবলে গৃহবধূর রহস্যজনক মৃত্যু,স্বামী পলাতক

    0
    7

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭নভেম্বর,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবল উপজেলায় রুনা আক্তার (২২) নামের এক গৃহবধূর রহস্য জনক মৃত্যু হয়েছে। এ ঘটনার পর স্বামী পালিয়ে গেছে।
    মঙ্গলবার (৭ নভেম্বর) সকালে উপজেলার মিরপুর ইউনিয়নের পশ্চিম রুপসংকর গ্রামে এ ঘটনাটি ঘটে।
    নিহত গৃহবধূ পশ্চিম রুপসংকর গ্রামের এমরান মিয়ার স্ত্রী।
    জানা যায়, স্বামীর পরকীয়ার বিরোধের জের ধরে দাম্পত্য কলহ চলে আসছিল দীর্ঘদিন ধরে। সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যায় উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে মঙ্গলবার সকাল ৮ টার দিকে স্বামীসহ তার স্বজনরা রুনাকে হবিগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
    চিকিৎসক জানান, গতরাত ১১টা থেকে ১২টার মধ্যে নারীর মৃত্যু হয়েছে। তারা মৃত্যুর মিনিমাম ৮ ঘন্টাপর লাশ নিয়ে হাসপাতালে এসেছে।
    এ সময় হাসপাতালে থাকা সকলের মুখে স্ত্রীকে মেরে স্বামী লাশ নিয়ে এসেছে এরকম কানাঘুষা শুরু হলে স্বামী লাশ হাসপাতালে ফেলে রেখে পালিয়ে যায়।
    খবর পেয়ে বাহুবল মডেল থানার (ওসি-তদন্ত) মো: দস্তগীর আহমদ হবিগঞ্জ হাসপাতালে পৌঁছে লাশের ছুরত হাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছেন। এ সময় তিনি জানান, রাতেই সে মারা গেছে। মৃত লাশ নিয়ে তারা হাসপাতালে এসেছে। লাশে আঘাতের কোন চিহৃ পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই হত্যা না আত্নহত্যা সেটা পাওয়া যাবে।
    তিনি আরও জানান, পাশের গ্রামের এক মেয়ের সাথে নিহত রুনার স্বামীর পরকীয়া থাকার কারনে তাদের পরিবারে বিরোধ চলছিল। এ ঘটনার পর থেকে স্বামী এমরান পলাতক রয়েছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here