বাহুবলে এক কিশোরকে কুপিয়ে হত্যা

    0
    3

    নূরুজ্জামান ফারুকী বিশেষ প্রতিনিধি: বাহুবলে আলমগীর মিয়া (১৫) নামে এক কিশোরকে কুপিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার পুটিজুরী ইউনিয়নের বাংলাবাজার নাম স্থানে। নিহত মোঃ আলমগীর মিয়া ওই ইউনিয়নের আহমদপুর গ্রামের মোঃ আফতাই মিয়ার পুত্র।

    বুধবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে। জানা যায়, বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের আহমদপুর গ্রামের মোঃ আফতাই মিয়ার পুত্র মোঃ আলমগীর মিয়া একই ইউনিয়নের ডাকবাংলা নামক স্থানে একটি বেডমিন্টন প্রতিযোগিতা উপভোগ করতে যায়। ঢাকা-সিলেট মহাসড়কের ডাকবাংলা নামক স্থানে পৌঁছামাত্র মোটরসাইকেল ও সিএনজি চালিত অটোরিকশা নিয়ে আসা দুর্বৃত্তরা আলমগীরের মাথায় এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

    এতে সে মাটিতে লুঠিয়ে পড়ে। তাৎক্ষণিক বন্ধু মুন্না সহ এলাকার মানুষ তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আলমগীরের বন্ধু পুটিজুরী ইউনিয়নের যাদবপুর গ্রামের মুন্না বলেন, গত ৬ জানুয়ারি মুগকান্দি গ্রামের মজনু শাহের উরসে সম্ভপুর গ্রামের সোহেল মিয়ার কিশোর পুত্র আকাশ মিয়া নামক এক ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয় আলমগীরের।

    মঙ্গলবারও তাদের ঝগড়া হয়, পার্শ্ববর্তী নবীগঞ্জ উপজেলার বড়চর গ্রামের ওয়াজ মাহফিলে। এসব ঘটনার জের ধরে আকাশ ও তার লোকজন এ ঘটনাটি ঘটাতে পারে। বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান বলেন, পূর্ব বিরোধের জের ধরে কিশোরকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় এখনও মামলা না হলেও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।