Monday 18th of January 2021 06:15:02 AM
Sunday 18th of January 2015 10:05:54 PM

বাহুবলে আ’লীগ-যুবলীগের প্রতিবাদ মিছিল

বৃহত্তর সিলেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বাহুবলে আ’লীগ-যুবলীগের প্রতিবাদ মিছিল

আমারসিলেট24ডটকম,১৮জানুয়ারী,তফিদুর রহমান তালুকদার তৌফিক:হবিগঞ্জের বাহুবলে আওয়ামীলীগ ও যুবলীগের যৌথ উদ্যোগে রবিবার আজ (১৮ জানুয়ারী) বিকাল ৪টায় মিরপুর বাজারে এক প্রতিবাদ মিছিল বের করা হয়। উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক ৭ নং ভাদেশ্বর আ’লীগের সভাপতি মো: আলাউর রহমান শাহেদের বাসায় গান পাউডার দিয়ে সন্ত্রাসী কায়দায় হত্যা ও ৭১ দালাল জঙ্গীবাদ সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভার আয়োজন করা হয়।

উক্ত পথ সভায় সভাপতিত্ব করেন ৬নং মিরপুর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি সাইফুদ্দিন লিয়াকতের সভাপতিত্বে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো: তারা মিয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই, সহ সভাপতি আসকার আলী, যুবলীগের সভাপতি অলিউর রহমান অলি, সহ সভাপতি আব্দুল জলিল, ছাত্রলীগের সাধারন সম্পাদক এম এ রশিদ আহমেদ, মো: জিতু মিয়া, ফেরদৌস, দুলাল মহালদার, আব্দুল হান্নান, আব্দুর রহমান চৌধুরী, মোশাহিদ, ফারুক, সুমন, জুবের, মাসুক, ফারুক, আসলাম, কালাম, জুনেদ, সোহাগ, জালাল, আপতাব খান, সিদ্দিক মিয়া, আজম, দিপু, ফয়সল, সোহাগ, মোহাম্মদ আলী, অলি, জামির, শাহেদ খা, মোস্তফা শামীম, ফরিদ, শামসু, ময়না, আব্দুল কাদির, তাজুল ইসলাম, শাহদাত, আজাদ, হাজী দুলাল মিয়া প্রমুখ।

বক্তরা বলেন. ৭১ দালালরা জামায়াত শিবির ও বিএনপি জঙ্গীবাদ সন্ত্রাসী জালাও পুড়াও বোমাবাজ সৃষ্টিকারী বিরুদ্ধে এ দেশের জনগণনকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে উৎখাত করতে হবে ও অবিলম্বে চিহ্নিত করে আইনের আওতায় আনতে প্রশাসনের প্রতি জোড় দাবী জানান।

প্রধান অথিতির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাহুবল উপজেলা চেয়ারম্যান জনাব আঃ হাই বলেন জামায়াত বিএনপির নাশকতা ও স্পর্ধা দিন দিন বেড়ে যাচ্ছে ওদের নাশকতা ও নৈরাজ্য মোকাবেলা করতে হলে আওয়ামীলীগ ও যুবলীগ কে সর্বদা সজাগ ও সতর্ক থাকার নির্দেশ দেন ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc