Saturday 31st of October 2020 03:27:46 PM
Thursday 19th of February 2015 01:44:54 AM

বাহুবলে আইন শৃংখলা কমিটির বিশেষ সভা

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বাহুবলে আইন শৃংখলা কমিটির বিশেষ সভা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯ফেব্রুয়ারী: হবিগঞ্জ জেলার বাহুবলে আইন শৃংখলা কমিটির বিশেষ সভায় জেলা প্রশাসক জয়নাল আবেদীন বলেন, মিছল মিটিং করতে আমদের কোন বাধা নেই তবে মিছিল মিটিং এর নামে নাশকতা করলে তা কঠোর হাতে দমন করা হবে। সাধারণ মানুষ যাতে হয়রানীর স্বীকার না হয় সে দিকে খেয়াল রাখার জন্য আইন শৃংখলা বাহিনীকে নিদের্শ দেন। হবিগঞ্জ জেলার আইন শৃংখলা যে কোন ভাবেই ভাল রাখতে হবে।

এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। যারা মানুষ মারে তারা সমাজ ও দেশের শত্রু। তাই তাদেরকে সমাজ থেকে প্রত্যাখান করতে হবে। গাড়ী ভাংচুর করা কোন রাজনৈতিক দলের কর্মসূচি হতে পারে না। যারা রাজনৈতিক দলের কর্মসূচি দেন তারাই এর দায়ভার বহন করতে হবে।

তিনি বুধবার সকাল সাড়ে ১০ টায় বাহুবল উপজেলা সভাকক্ষে বিশেষ আইন শৃংখলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাজমুল হকের সভাপত্বিতে সভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জরে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র।

বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই, র্যাব ৯ এর প্রতিনিধি, বাহুবল থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন, সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, বিএনপি’র সভাপতি আলহাজ্ব আকাদ্দছ মিয়া বাবুল, জাতীয় পাটির জেলা সহ-সভাপতি এম এ জলিল তালুকদার, বাহুবল কলেজের অধ্যক্ষ আব্দুর রব শাহিন, বাহুবল মডেল প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর, সদর ইউ/পি চেয়ারম্যান নাজমুল হোসেন চৌধুরী, শাহ মাহবুবুর রহমান, আব্দুর রেজ্জাক, আব্দুল মোছাব্বির, হাবিবুর রহমান চৌধুরী টেনু,আওয়ামীলীগের সহ- সভাপতি আসকার আলী, সাংবাদিক এম এ জব্বার ফুল মিয়া, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ কুঠি,মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হোসেন,বাজার মসজিদের ইমাম মাওলানা তাজুল ইসলাম প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc