Wednesday 30th of September 2020 11:44:35 AM
Sunday 22nd of December 2013 07:10:58 PM

বাপ্পাদিত্য বসুর ওপর জামাত-শিবির চক্রের সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা

রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বাপ্পাদিত্য বসুর ওপর জামাত-শিবির চক্রের সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা

আমারসিলেট24ডটকম,২২ডিসেম্বরঃ বাংলাদেশ ছাত্র মৈত্রীর সভাপতি ও গণজাগরণ মঞ্চের সংগঠক বাপ্পাদিত্য বসুর ওপর মৌলবাদী জামাত-শিবির চক্রের সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশেরে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান মল্লিক। এক বিবৃতিতে নেতৃদ্বয় এই হামলাকে বর্বরোচিত আখ্যা দিয়ে বলেন, যুদ্ধাপরাধীদের বিচারের আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করার কারণে সন্ত্রাসী জঙ্গিবাদী গোষ্ঠি বাপ্পাকে হত্যার নিশানা করেছে। আর এ মিশন সফল করতেই ওই গোষ্ঠী ২১ ডিসেম্বর রাতে আজিজ সুপার মার্কেটের সামনে বাপ্পাকে লক্ষ্য করে বোমা হামলা চালায়। এই হামলায় রিক্সা চালক ও বাপ্পদিত্য বসু আহত হয়। বাপ্পাদিত্য বসু অল্পের জন্য বেঁচে গেলেও রিক্সা চালক মারাত্মকভাবে আহত হয়। নেতৃদ্বয় বলেন, বেশ কিছুদিন ধরেই জামাত-শিবির বাপ্পাকে ফেসবুক ও মোবাইলে হত্যার হুমকি দিয়ে আসছিল।

নেতৃবৃন্দ হত্যাচেষ্টাকারী জামাত-শিবির সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের ব্যবস্থা করার জন্য সরকার ও প্রশাসনের প্রতি আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc