Thursday 24th of September 2020 09:34:18 PM
Thursday 17th of December 2015 01:00:14 PM

বান্দরবানে ট্রাক খাদেঃ৭ শ্রমিক নিহত ও অপর ৭ জন আহত

জেলা সংবাদ, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বান্দরবানে ট্রাক খাদেঃ৭ শ্রমিক নিহত ও অপর ৭ জন আহত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,ডিসেম্বরঃ বাংলাদেশের বান্দরবানের লামায় মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের মালবাহী একটি ট্রাক খাদে পড়ে ৭ শ্রমিক নিহত ও অপর ৭ জন আহত হয়েছেন।

আজ (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা ছয়মাইল এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গ্রামীণফোনের টাওয়ারের মালবোঝাই একটি ট্রাক উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা ছয়মাইল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলে মো. আকতার (৫৫), আমজাদ হোসেন (৪৫), মোহাম্মদ রবিন (৩২) ও রাজিব (৪০) নিহত হন। তাদের সবার বাড়ি পাবনায়। এ সময় আরও ১০ জন আহত হন।

খবর পেয়ে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে প্রথমে লামা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজারের চকরিয়া মালুমঘাট হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও তিন শ্রমিকের মৃত্যু হয়। তবে তাৎক্ষণিক তাদের নাম জানা যায়নি। আহত ৭ জনের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ফাসিয়াখালী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রশিদুজ্জামান জানান, সকালে ঘন কুয়াশার কারণে পাহাড়ের আঁকাবাঁকা সড়ক বুঝতে না পেরে গ্রামীণফোনের টাওয়ার নির্মাণের সরঞ্জামবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ট্রাকটি চকরিয়া থেকে লামা উপজেলায় আসছিল। হতাহত সবাই শ্রমিক।

এদিকে, কুমিল্লার চান্দিনার কাঠেরপুল এলাকায় সিএনজিচালিত অটোরিকশাকে একটি যাত্রীবাহী বাস চাপা দিলে দুজন নিহত হন। এ ঘটনায় আহত হন আরো একজন।

আজ ভোর সাড়ে ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন দেবীদ্বার উপজেলার বরকামতা গ্রামের আবদুর রহিম মিয়া।

ময়নামতি হাইওয়ে পুলিশের উপসহকারী পরিদর্শক মো. নাজিম উদ্দিন জানান, দেবীদ্বার উপজেলার বরকামতা থেকে চান্দিনা বাসস্ট্যান্ডে যাচ্ছিল একটি সিএনজিচালিত অটোরিকশা। অটোরিকশাটি ফাঁড়ি রাস্তা ছেড়ে মহাসড়কে ওঠার সঙ্গে সঙ্গে ঢাকাগামী একটি বাস তাঁকে চাপা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় সিএনজিটি। এ সময় দুর্ঘটনাস্থলেই আবদুর রহিম মিয়া নিহত হন। পরে কুমিল্লা ইস্টার্ন হাসপাতালে নেয়ার পর আরো একজন মারা যান।

নিহত ব্যক্তিদের ময়নামতি হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে। আহত সিএনজিচালক একই উপজেলার ছোটনা গ্রামের শাহ পরানকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে কুমিল্লা রেফার করা হয় বলে জানান হাসপাতালের চিকিৎসক তাসলিমা আক্তার। তবে বাস বা চালক কাউকেই আটক করতে পারেনি পুলিশ।আইআরআইবি


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc