বানিয়াচঙ্গে এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ

    0
    12

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০নভেম্বর,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার হিয়ালা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী কে জোরপূর্বক ধর্ষণ করেছে এক প্রবাসি লম্পট।
    মঙ্গলবার (২৮ নভেম্বর) রাত ৮টায় অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
    এসএসএসি পরীক্ষার্থীকে ধর্ষণের ঘটনা এলাকায় প্রচার হয়ে হলে বিষয়টি নিয়ে তোলপাড় সৃষ্টি হয়। জনৈক ওই ছাত্রী উপজেলার টুপিয়াজুরি গ্রামের শফিকুল ইসলামের কন্যা।
    হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ওই ছাত্রীর চাচা মাখন মিয়া ওরফে আব্দুল আজিজ অভিযোগ করে সাংবাদিকদের জানান, গত সোমবার দিবাগত মধ্য রাতে একই গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র কাতার প্রবাসি জাবির মিয়া (২৮) ও তার সহযোগী আকিদ মিয়াকে নিয়ে রাতের আধারে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। পরে ওই স্কুল ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে জোরপুর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে স্কুল ছাত্রীর শোর-চিৎকার শুণে আশে পাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।
    পরে মঙ্গলবার সকালে ঘটনাটি এলাকায় জানাজানি হলে লোকমুখে শুরু হয় নানান আলোচনা ও সমালোচনা। এক পর্যায়ে মঙ্গলবার দুপুরে ভিকটিমকে সাথে নিয়ে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে আসেন তিনি। এসময় হাসপাতালের কর্তব্যরত ব্রাদার বিষয়টি পুলিশকে অবগত করার জন্য বললে আমি (মাখন মিয়া) সহ ভিকটিমকে নিয়ে বানিয়াচং থানায় নিয়ে যাওয়া হয়।
    পরে রাত ৮টায় বানিয়াচং থানা পুলিশকে সাথে নিয়ে ভিকটিমকে হাসপাতালে ভর্তি করানো হয়।
    তিনি আরও জানান, যে লম্পটরা আমার ভাতিজিকে ধর্ষণ করেছে আমি তার বিচার চাই।
    হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, মেয়েটি ধর্ষণের অভিযোগ এনে হাসপাতালে ভর্তি হয়েছে। তবে সে আসলে ধর্ষণে শিকার হয়েছে কি না তা ডাক্তারী পরীক্ষা নিরীক্ষার পর বুঝা যাবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here