Monday 19th of August 2019 05:15:23 AM
Saturday 29th of July 2017 02:17:08 PM

বাইসাইকেলে ৬৪ জেলা ভ্রমণে মৌলভীবাজারের দুই সাইক্লিষ্ট

জীবন সংগ্রাম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বাইসাইকেলে ৬৪ জেলা ভ্রমণে মৌলভীবাজারের দুই সাইক্লিষ্ট

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯জুলাইঃ “মাদক,জঙ্গীবাদ ও সাম্প্রদায়িকতা রুখবোই,আমরা সমৃদ্ধ আগামীর বাংলাদেশ গড়বোই”এই শ্লোগান কে সামনে রেখে মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটির দুই এক্টিভিস্ট আহমেদ রাকিন মাহী ও হাসান আহমেদ নাঈম বাইসাইকেল যোগে দেশের ৬৪টি জেলা ভ্রমণে বেড়িয়েছেন।
২৮শে জুলাই,শুক্রবার ভোর ৬টায় মৌলভীবাজার প্রেসক্লাব চত্ত্বর (এমসিসি পয়েন্ট) থেকে সিলেট জেলার উদ্দেশ্যে যাত্রা করেন তারা।পরে সুনামগঞ্জ থেকে নেত্রকোনা হয়ে পর্যায়ক্রমে দেশের বাকী জেলা ঘুরে হবিগঞ্জ জেলায় এসে তারা তাদের এই ভ্রমণ সমাপ্ত করবেন।
এই দুই সাইক্লিষ্টের সাথে আলাপকালে তারা জানান,সাইক্লিং এর মাধ্যমে সারাদেশ ভ্রমণ করে মাদক,জঙ্গীবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাধারণ মানুষের মাঝে সচেতনা সৃষ্টি ও বাইসাইকেলের প্রতি মানুষের আগ্রহ বাড়ানোই তাদের মূল লক্ষ্য।পাশাপাশি সারাদেশ ভ্রমণের মাধ্যমে প্রত্যেক জেলার ইতিহাস,ঐতিহ্য ও চালচলন ইত্যাদি দেখার অভিজ্ঞতা তাদের ঝুলিতে যোগ হবে।এছাড়া,তাদের এই ভ্রমণে যাওয়ার প্রাক্কালে সর্বাত্মক সহযোগিতা করায় তারা মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটি পরিবার,মৌলভীবাজার জেলা প্রশাসন,মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার রওশনুজ্জামান সিদ্দিকী ও মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিসবাউর রহমানের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য,মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটি কর্তৃক আয়োজিত এক প্রতিযোগিতায় সাত দিনে আহমেদ রাকিন মাহী ১৩১৬ কি:মি: ও হাসান আহমেদ নাঈম ১৩১১ কি:মি: সাইকেল চালিয়ে যথাক্রমে প্রথম ও দ্বিতীয় স্থান অর্জন করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc