Monday 28th of September 2020 05:59:36 AM
Monday 10th of March 2014 12:35:26 PM

বাং” একাডেমির পুরষ্কার প্রাপ্ত ইসহাক কাজলকে সংবর্ধনা

বৃহত্তর সিলেট, শিল্প-সাহিত্য ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বাং” একাডেমির পুরষ্কার প্রাপ্ত ইসহাক কাজলকে সংবর্ধনা

আমারসিলেট24ডটকম,১০মার্চ,শাব্বিরএলাহী বাংলা সাহিত্য ও সংস্কৃতির বিকাশে প্রবাসী লেখক হিসেবে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ বাংলা একাডেমি কর্তৃকপুরস্কৃত  হওয়ায় মৌলভীবাজারের কমলগঞ্জে বিশিষ্ট সাংবাদিক-লেখক ইসহাক কাজল-কে সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ পরিবারের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। রবিবার বিকাল ৫টায় কমলগঞ্জ পৌরসভা মিলনায়তনে লেখক-গবেষক আহমদ সিরাজের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ গণ মহাবিদ্যালয়ের প্রাক্তন অধ্যক্ষ বিশিষ্ট সাহিত্যিক রসময়  মোহান্তর।

সাংবাদিক মিজানুর রহমান মিষ্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো: রফিকুর রহমান, কমলগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ মো: আনোয়ার হোসেন, বিশিষ্ট সমাজসেবক আং নুর মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক শাহাজান মানিক, কবি সাইয়্যেদ ফখরুল, সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ’র সম্পাদক মো: সানোয়ার হোসেন, কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি বিশ্বজিৎ রায়, সমকাল প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথ, যুগান্তর প্রতিনিধি আব্দুর রাজ্জাক রাজা, নারীনেত্রী বিলকিস বেগম, কমরেড সাইফুর রহমান, কবি সনাতন হামোম, গবেষক আকবর হোসেন, সংস্কৃতিকর্মী এমরান আহমদ, রাসেল হাসান বক্ত, এম, মুহিবুর রহমান প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত প্রবাসী লেখক ইসহাক কাজলের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন কলেজ ছাত্র সৈয়দা ফুয়ারা জান্নাত।

সংবর্ধনার জবাবে বাংলা একাডেমি কর্তৃক পুরষ্কারপ্রাপ্ত প্রবাসী লেখক-সাংবাদিক ইসহাক কাজল বলেন, আমি এই এলাকার সন্তান। এই মাটির প্রতি আমার আলাদা একটি টান আছে। আমি দীর্ঘদিনের কাজের স্বীকৃতি পেয়েছি। তিনি নতুন প্রজন্মকে বইমুখী করার উপর গুরুত্ব আরোপ করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc