Wednesday 28th of October 2020 11:58:48 PM
Monday 13th of January 2014 05:36:57 PM

বাংলাদেশ মানবাধিকার কমিশন জালালাবাদ থানার শাখার আলোচনা সভা

মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বাংলাদেশ মানবাধিকার কমিশন জালালাবাদ থানার শাখার আলোচনা সভা

আমারসিলেট24ডটকম,১৩জানুয়ারীঃ  বাংলাদেশ মানবাধিকার কমিশন জালালাবাদ থানা শাখার সভাপতি জনাব মোঃ হিরন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মানবাধিকার কর্মী মোহাম্মদ শাহ আলমের পরিচালনায় নগরীর আম্বরখানা একটি অভিজাত হোটেলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন মানবাধিকার কর্মী এ.এস.এম সিরাজুল ইসলাম, মোঃ খলিল জিবরাণ ফটিক, সিদ্দিকুর রহমান সাদেক, বিভাগীয় শ্রেষ্ট যুবসংগঠক পদক প্রাপ্ত মোঃ আলী আহসান হাবিব, আবদাল হোসেন নাহিদ, জুনেদ আহমদ, এইচ.এম. দিলোয়ার হোসেন, মোঃ তাওহীদ আহমদ, আব্দুল রকিব ডালিম, মোঃ মাহবুব ইকবাল মুন্না, মোঃ খায়রুল হাসান রিপন, মোঃ নজরুল ইসলাম, মাহমুদুর রহমান আফজল, টিপুজ্জামান, এনামুল হক, মোঃ দিলোয়ার হোসেন, দিপু দে, মিসেস জেলি বেগম, মোঃ আইয়ুব খাঁন, কামাল আহমদ, রুহেল আহমদ, মোঃ সৌরভ আরেফিন, রতন দত্ত, রিদ্বওয়ান আহমদ, আব্দুল আহাদ, জুবায়ের সামস্ উদ্দিন, জাকারিয়া আহমদ, মোঃ সুলতান আহমদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বর্তমান বাংলাদেশে যেভাবে নির্বাচন পরবর্তী সহিংসতা ও সংখ্যালগুদের ওপর অমানবিক নির্যাতন এবং তাদের ঘরবাড়ি ব্যবসা প্রতিষ্ঠান জ্বালিয়ে দেওয়া হচ্ছে এসব কর্মকান্ডের গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানানো হয়। বক্তারা আরো বলেন, বাংলাদেশ সরকারের প্রতি দাবি জানান যে, যারা সঠিক অপরাধী চিহ্নিত করে আইনের আশ্রয়ে এনে তাদের শাস্তির দাবি করেন। যাতে করে বাংলাদেশে সংখ্যালগুদের অপর এভাবে আর অন্যায়-অত্যাচার না হয়। নবগঠিত কমিটির কার্যক্রম গতিশীল করার জন্য সংগঠনের প্রত্যেক সদস্যকে আন্তরিক ভাবে কাজ করে যেতে হবে। সভায় অনুরোধ করা হয় এখনও পর্যন্ত যে সব সদস্যবৃন্দ ফরম জমা দেন নাই তাদেরকে অতিশ্রীঘ্রই সভাপতি অথবা সাধারণ সম্পাদক এর নিকট জমা দেওয়ার আহবান জানানো হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc