বাংলাদেশ মাদরাসা ছাত্রকল্যাণ পরিষদের উদ্যেোগে ইফতার

    0
    9

    “তাকওয়া ও নৈতিকতার মানদন্ডে উত্তীর্ণ হয়ে দেশ গঠনে মাদরাসার ছাত্রদেরকে ভূমিকা পালন করতে হবে-সাইফুল ইসলাম”

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৫জুনঃ  গতকাল বাংলাদেশ মাদরাসা ছাত্রকল্যাণ পরিষদের সিলেট ক্যাডেট মাদ্রাসার উদ্যেগে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদরাসা ছাত্রকল্যাণের উপদেষ্ঠা মাওলানা সাইফুল ইসলাম।
    প্রধান অতিথি বলেন – মাহে রমাদ্বান আত্মগঠনের জন্য এক অনন্য প্রশিক্ষণের মাস। মুমিনরা এই মাসের প্রশিক্ষণ ও শিক্ষা কাজে লাগিয়ে বছরের বাকি সময় ব্যাক্তি ও সামাজিক জীবন পরিচালিত করার অনুপ্রেরণা লাভ করেন। ছাত্র সমাজের জন্য এই মহিমান্বিত মাস আলাদা তাৎপূর্যপূর্ণ। এই মাসকে আত্ম গঠনের কাজে লাগিয়ে তাকওয়া ও নৈতিকতার মানদন্ডে উত্তীর্ণ হয়ে দেশ গঠনে মাদরাসার ছাত্রদেরকে ভূমিকা পালন করতে হবে।
    মাওলানা জয়নুল ইসলামের সভাপতিত্বে হাফেজ আহমদ আব্দুল্লাহ এর পরিচালনায় পবিত্র কুরআনুল কারিম তেলাওয়াত করেন – আব্দুল্লাহ আল হাসান, ইসলামি সংগীত পরিবেশন করেন -হিফজুর রহমান ও আদিল ইউসুফ, বক্তব্য রাখেন ঃ হাফেজ আশরাফ উদ্দিন, হাফেজ শাহরিয়ার তাহসিন শিহাব। উক্ত অনুষ্ঠানে উপস্থিত কুইজ প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয়।

    উক্ত কুইজে প্রথম স্থান অর্জন করে মাসুদ আহমদ, ২য় স্থান অর্জন করেন – রেজা ই রাব্বি সাফওয়ান, ৩য় স্থান অর্জন করেন আশরাফ। এতে আরো উপস্থিত ছিলেন – আহমদ আল মাসুদ, আরিফ আহমদ, হাফেজ রাসেল আহমদ, মুস্তাক আহমদ জাকারিয়া, হোসাইন আহমদ, মুহাম্মাদ আব্দুল হাসিব জাহিদ, মেরাজুল ইসলাম, হোসাইন আহমদ, হাফিজ খান সায়েম, মোশাহিদ ইসলাম নাবিল, আহমদ। প্রমুখ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here