Saturday 21st of September 2019 02:06:58 AM
Tuesday 27th of August 2019 12:37:59 AM

বাংলাদেশ প্রেসক্লাব ইন বার্সেলোনায় বনভোজন অনুষ্ঠিত

প্রবাস, ভ্রমন বিলাশ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বাংলাদেশ প্রেসক্লাব ইন বার্সেলোনায় বনভোজন অনুষ্ঠিত

হোসাইন ইকবাল,স্পেন থেকেঃ চলো বনভোজনে যাই, আনন্দের রং গায়ে মাখাই, এই শ্লোগানকে সামনে রেখে গত রোববার বর্ণাঢ্য আয়োজন ও আনন্দ-উৎসবের মধ্য দিয়ে এ বনভোজন ও আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়। কর্মব্যস্ততার ক্লান্তি থেকে মুক্তি ও আনন্দ দিতে বাংলাদেশ প্রেসক্লাব ইন বার্সেলোনার বনভোজনে অংশ নেন স্পেনে  বসবাসরত শত শত বাংলাদেশি। এতে বিপুলসংখ্যক প্রবাসীদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে বনভোজন এক মিলনমেলায় পরিণত হয়।

২ টি বাস সহযোগে বার্সেলোনার অদূরে  লাগো ও পাহাড় আচ্ছাদিত প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি (park de la  creueta, sant Marti d’Empuries Girona ) পর্যটন কেন্দ্রে বনভোজন অনুষ্ঠিত হয়। যাত্রাপথে ভ্রমনের ক্লান্তি দূর করতে ছিল গান, উপস্থিত বক্তব্য, কৌতুক, তাতে সবাই যে যার মত করে গান করেন এবং কৌতুক বলে সবাইকে আনন্দে মাতিয়ে রাখেন ।

সকাল ১১টায় গিয়ে গাড়ী পৌঁছে পিকনিক স্পটে। দিনব্যাপী চলে আনন্দ উৎসব। বিভিন্ন ইভেন্টে সাজানো ছিল পুরোটা সময়। ইভেন্টগুলোর মধ্যে ছিল ছোট সোনামনিদের নাচ, গান ,দৌড় এবং অংক প্রতিযোগিতা। পুরুষ মহিলাদের জন্য ও ছিল বিভিন্ন রকম প্রতিযোগিতা।প্রত্যেকটি প্রতিযোগিতার এক দুই এবং তিন নাম্বার বিজয়ীকে বিশেষ পুরস্কার দেয়া হয়। বনভোজন এ উপস্থিত সকল শিশুদের  বিশেষ সান্তনা পুরুষ্কার প্রদান করা হয়।

প্রেসক্লাব সভাপতি ময়নুল আবেদিনের সভাপতিত্বে, সাধারন সম্পাদক ওয়াসি উদ্দীন ও সিনিয়র সহ সভাপতি মহিউদ্দীন হারুন এর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন এন কাতালোনিয়ার সভাপতি মাহারুল ইসলাম মিন্টু , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন এন কাতালোনিয়ার  প্রধান উপদেষ্টা আউয়াল রহমান , সেক্রেটারি হিরা আলম, সাব্বির আহমদ দুলালও, সাংগঠনিক সম্পাদক হারুন রশিদ, আবু তালেব আল মামুন লাভু, জাহানারা জানু, নাসিমা রহমান, শিউলি আক্তার,।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব ইন বার্সেলোনার  যুগ্ন সাধারণ সম্পাদক জেবুন্নেছা, সহ সাধারণ সম্পাদক রাজিব হোসেন, সাংগঠনিক সম্পাদক ইকবাল বকসি, সহ সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া, অর্থ সম্পাদক জাহিদুর রহমান, মহিলা সম্পাদিকা তানিয়া ওয়াসি, এমদাদুল হক রোকন সহ বার্সেলনার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দ।

পরিশেষে প্রেসক্লাব সভাপতি ময়নুল আবেদিনের ও সাধারন সম্পাদক ওয়াসি উদ্দীন সমাপনি বক্তব্যের মাধ্যমে বনভোজনে সহযোগিতা ও অংশগ্রহণের জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং তারা বলে,আগামীতেও আপনারা বাংলাদেশ প্রেসক্লাব ইন বার্সেলোনার সাথে থাকবেন এ আশা কামনা করছি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc