Saturday 26th of September 2020 09:10:00 AM
Monday 21st of September 2015 12:52:00 AM

বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদকের আত্মসমর্পণঃপরে জামিন লাভ

আইন-আদালত, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদকের আত্মসমর্পণঃপরে জামিন লাভ

“১০কোটি টাকার মানহানি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির পর বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক নঈম নিজাম নড়াইল আদালতে আত্মসমর্পণ, জামিন লাভ”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১সেপ্টেম্বর,সুজয় কুমার বকসীঃ মানহানি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির পর বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক নঈম নিজাম নড়াইলের একটি আদালতে আত্মসমর্পণ করেছেন। রবিবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় নড়াইল সদর আমলি আদালতে আত্মসমর্পণ করলে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ জাকারিয়্যা উভয়পক্ষের শুনানী শেষে ১০ হাজার টাকা জামানতে সম্পাদককে জামিন মঞ্জুর করেন ্এবং আগামি ১০ অক্টোবর হাজিরার পরবর্তী দিন ধার্য করেন । আসামী পক্ষের আইনজীবী ছিলেন এ্যাড: আ: সালাম খান এবং বাদী পক্ষের আইনজীবি  ছিলেন এ্যাডঃ  নাজমুল ইসলাম খান।

গত ১৫ সেপ্টম্বর গ্রেফতারী পরোয়ানা জারি করেন নড়াইল সিনিয়র জুডিসিয়ালি ম্যাজিষ্ট্রেট এর বিচারক-১ মুহাম্মদ জাকারিয়্যা।

এর আগে নঈম নিজাম যশোর থেকে সরাসরি নড়াইল প্রেসক্লাবে এসে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। আদালতে পৌছানোর আগে নড়াইলের ছাত্রলীগ, যুবলীগ,আওয়ামীলীগের নেতাকর্মীরা নঈম নিজামকে স্বাগত জানিয়ে মিছিল করে। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ঝিনাইদাহ-২ আসনের সংসদ সদস্য তাহাজ্জিব আলম সিদ্দিকী, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু সহ যশোর ফরিদপুর ও নড়াইলের বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা।

উল্লেখ্য গত ১৫ সেপ্টেম্বর বাংলাদেশ ভলিবল ফেডারেশন ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকুর দায়ের করা ১০ কোটি টাকার মানহানি মামলায় বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক এবং প্রকাশকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ১৮ মে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ১০ পৃষ্ঠায় ‘ফোরামের দাপটে অস্থির ক্রীড়াঙ্গন’ শিরোনামে আশিকুর রহমান মিকুকে জড়িয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। পরবর্তীতে ওই বছরের (২০১২) ৩ জুন মিকু বাদী হয়ে নড়াইল সদর আমলি আদালতে পত্রিকার সম্পাদক এবং তৎকালীন প্রকাশক মোস্তফা জামাল মহিউদ্দীনের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করেন। পুলিশকে এ মামলার তদন্তের নিদের্শ দেন আদালত। ২০১৪ সালের ২ এপ্রিল বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রকাশক এবং সম্পাদক বিরুদ্ধে সমন জারি করেন আদালত। মামলার আসামিরা আদালতে হাজির না হওয়ায় গত ১৫ সেপ্টেম্বর তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc