বাংলাদেশ দলিল লেখক সমিতি সিলেট বিভাগীয় কাউন্সিল

0
17

প্রদীপ পাল নিতাই সভাপতি,ময়নুল ইসলাম খান সায়েক সাধারণ সম্পাদক  

শ্রীমঙ্গল (মৌলভীবাজার)প্রতিনিধি: মৌলভীবাজার শ্রীমঙ্গলে বাংলাদেশ দলিল লেখক সমিতি সিলেট বিভাগীয় কাউন্সিল ২০২১ সম্পন্ন হয়েছে। শনিবার (২০ মার্চ) দুপুর ১টায় শ্রীমঙ্গল কলেজ রোড স্টার কমিউনিটি সেন্টার এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।
সংগঠনের সিলেট বিভাগীয় সভাপতি প্রদীপ পাল নিতাই সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম খান সায়েক ও সাংগঠনিক সম্পাদক মো.ইকবাল হোসেনে স ালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি নূর আলম ভূঁইয়া।প্রথম অধিবেশন শেষে সর্বসম্মতিক্রমে পুণরায় প্রদীপ পাল নিতাইকে সভাপতি ও ময়নুল ইসলাম খান সায়েককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নূর আলম ভূঁইয়া তিনি বলেন, কাজ করতে গেলে আলোচনা সমালোচনা অবশ্যই থাকবে। সেই সমালোচনা ভেদ করে সংগঠনকে এগিয়ে নিতে হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যেই দেশ উন্নয়নের শীর্ষে অবস্থান করবে। এখন দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। অন্যায়ের বিরুদ্ধে সবসময় প্রতিবাদ গড়ে তুলতে হবে।
তিনি আরও বলেন, আপনারা যদি কোন ঘটনা সমাধানে ব্যর্থ হন অবশ্যই কেন্দ্রীয় কমিটির সহযোগিতা নিবেন। আমরা সবাই একতাবদ্ধ থাকতে চাই। আমাদের মাঝে যাতে হানাহানি ও কোন বিবেধ বিচ্ছেদ না হয়। আজকে পুলিশ প্রশাসন কথায় কথায় বলে ফৌজদারি মামলার। সেটি সবার মাথায় রাখতে হবে। আমরা অন্যায় করবো না এবং অন্যায়কে প্রশ্রয় দিবো না। আমরা প্রতি বছর সরকারকে রাজস্ব দিয়ে থাকি।
কাউন্সিলে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় মহাসচিব জোবায়ের আহমদ, সিনিয়র সহ-সভাপতি বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির আলহাজ্ব খোর্শেদ আলম বাবুল, আলহাজ মো. ফরিদুর রহমান, আলহাজ্ব সুলতান মিয়া বাদশা, আ. রাজ্জাক, এম মোক্তা আহমদ, সিদ্দিকুর রহমান, মহিদুল হক, সালাহ উদ্দিন খান, মীর মো: মখলিছুর রহমান, ফৌরকান উদ্দিন খান মানিক, আলহাজ্ব মো. আব্দুল মছব্বির, তফাজ্জল হোসেন ফয়েজ এবং কেন্দ্রীয়, বিভাগীয়, জেলা ও উপজেলা নেতৃবৃন্দ প্রমুখ।