বাংলাদেশ টি এষ্টেট ষ্টাফ এ্যাসোসিয়েশন নির্বাচন

    0
    3

    Md Zakariaআমারসিলেট24ডটকম,১ডিসেম্বর,শাব্বির এলাহীবাংলাদেশ টি এষ্টেট ষ্টাফ এ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচনে দ্বিতীয়বারের মত ইকবাল চৌধুরী সভাপতি ও  মোঃ জাকারিয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ১৬ ডিসেম্বর সোমবার দেশের ১২টি ভ্যালিতে(অঞ্চলে) একযোগে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।বাংলাদেশ টি এষ্টেট ষ্টাফ এ্যাসোসিয়েশন (চা বাগান কর্মচারী পরিষদ) কেন্দ্রীয় কার্যালয় সূত্রে জানা যায়, ২০১১ সনে দ্বি-বার্ষিক নির্বাচনে ইকবাল চৌধুরী ও মোঃ জাকারিয়ার নেতৃত্বে একটি প্যানেল নির্বাচিত হয়েছিলো। সরকারী সিদ্ধান্ত অনুযায়ী এ বছর থেকে টি এষ্টেট ষ্টাফ এ্যাসোসিয়েশন নির্বাচন অনুষ্ঠিত হয় ত্রি-বার্ষিক।

    গত ১৬ ডিসেম্বর সোমবার দেশের ১২ টি ভ্যালিতে (অঞ্চলে) একযোগে অনুষ্ঠিত নির্বাচনে দ্বিতীয়বারের মত ইকবাল চৌধুরী সভাপতি ও মোঃ জাকারিয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি পদে প্রদ্যূৎ কুমার দত্ত, দীপক কুমার ধর, সহ সম্পাদক পদে আখতার হোসেন ভূঁইয়া, দেলোয়ার হোসেন,অর্থ সম্পাদক পদে এ এইচ এম জাফর চৌধুরী,প্রচার সম্পাদক পদে আমিনুর রহমান, সমাজ সেবা পদে মিজানুর রহমান নির্বাচিত হয়েছেন।  ১২টি আঞ্চলিক কমিটিতে দুইজন করে মোট ২৪ জন আঞ্চলিক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে সিলেট অঞ্চলে আবুল কালাম ও সঞ্জয় আচার্য্য, জুড়ি অঞ্চলে সুরজীৎ সিনহা ও আহমদ হাসেন চৌধুরী,লংলা অঞ্চলে জ্ঞান শংকার গৌড় ও মঈনুল ইসলাম,মনু অঞ্চলে তানভীর হাসান ও আখতার হোসেন পাঠোয়ারী, ধলই অঞ্চলে আব্দুল ওয়াহিদ ও আলমগীর হোসেন চৌধুরী, বালিশিরা উত্তর অঞ্চলে সঞ্জয় কান্তি ভট্রাচার্য্য ও সৈয়দ আমিরুল ইসলাম, বালিশিরা পূর্ব অঞ্চলে শামীম রেজা ও এ এইচ চৌধুরী শাহিন, বালিশিরা পশ্চিম অঞ্চলে আতাউর রহমান ও নাসিম তরফদার, লস্করপুর উত্তর অঞ্চলে গোপাল কৃষ্ণ দাস ও সুনীল বিশ্বাস, লষ্করপুর পশ্চিম অঞ্চলে জাহাঙ্গীর চৌধুরী ও প্রদীপ গৌড়, চট্রগ্রাম অঞ্চলে কুতুব উদ্দীন মোহরী ও মিজানুর রহমান নির্বাচিত হয়েছে ।

    উল্লেখ্য, ১৫ডিসেম্বর রোববার এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও অবরোধের কারণে পরদিন ১৬ ডিসেম্বর ব্যাপক উৎসাহ উদ্দীপনায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here