বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী

    0
    13

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১জানুয়ারীঃ    ফটোজার্নালিস্ট এসোসিয়েশন হলে ছাত্রসেনার ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ছাত্রসমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালি
    ঢাবিসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রসংসদ নির্বাচন চাই -সম্মেলনে বক্তারা বাংলাদেশ ইসলামী ফ্রন্টের যুগ্ম-মহাসচিব অধ্যাপক এম এ মোমেন বলেন, বর্তমানে চাল, ডাল, তৈলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং গ্যাস-বিদ্যুৎ এর অব্যাহত দামবৃদ্ধিতে জনগণ অতিষ্ঠ। অবিলম্বে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের উদ্যোগ নিতে হবে। তিনি আরো বলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা দেশে ছাত্ররাজনীতির অনন্য আদর্শিক মডেল। সূচনা থেকে বর্তমান পর্যন্ত এ সংগঠন শিক্ষাব্যবস্থার সংস্কার ও ছাত্রদের অধিকার আদায়ে নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন-সুষ্ঠু পরিবেশ তৈরীর মাধ্যমে ঢাবিসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে অবিলম্বে ছাত্রসংসদ নির্বাচন চাই। কেননা জাতীয় নেতা তৈরীর ক্ষেত্র হলো ছাত্রসংসদ নির্বাচন।
    অদ্য ২০ জানুয়ারী’১৮, শনিবার, বিকাল ৩ টায় বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর (উত্তর-দক্ষিণের) উদ্যোক্ষে আয়োজিত ফটোজার্নালিস্ট এসোসিয়েশন হলে র‌্যালিপূর্ব সম্মেলন মোহাম্মদ শাহ্জালালের সভাপতিত্বে শেখ বোরহান ও আবদুল কাদেরের স ালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাংগঠনিক সচিব মাও: আনম মাসউদ হুসাইন আলকাদেরী, মুহাম্মদ আবদুল মতিন, ফিরোজ আলম খোকন, অধ্যক্ষ আবু জাফর মুহাম্মদ হেলাল উদ্দীন, মুহাম্মদ আবদুল হাকিম, আবু নাসের মুহাম্মদ মুসা, ছাত্রসেনার সভাপতি মোহাম্মদ ছাদেকুর রহমান খান, অধ্যক্ষ ডা: মুহাম্মদ এস এম সারোয়ার, এডভোকেট হেলাল উদ্দীন, মুহাম্মদ মাসউদ হুসাইন, আবুল কালাম আজাদ, কাউসার আহমদ রুবেল প্রমুখ।
    ছাত্রসমাবেশ শেষে একটি বর্ণাঢ্য র্যালি দৈনিক বাংলা হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জাতীয় মসজিদ বায়তুল মোকাররম উত্তর গেটে এসে সমাপ্ত হয়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here