Thursday 26th of November 2020 07:31:54 PM
Thursday 12th of September 2013 02:14:51 AM

বাংলাদেশেও জমজমাট ফেইসবুক সেক্স বিজনেস : সাবধান

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বাংলাদেশেও জমজমাট ফেইসবুক সেক্স বিজনেস : সাবধান

আমারসিলেট 24ডটকম , সেপ্টেম্বর : ফেইসবুক ভিত্তিক সেক্স বিজনেস জমজমাট হয়ে উঠেছে বাংলাদেশেও । বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দেয়া হচ্ছে নান চমকপ্রদ অফার। একটি সংঘবদ্ধ সিন্ডিকেট ফেসবুকের এ জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে প্রতিনিয়তই প্রতারিত করছেন তরুণ তরুণীদেরকে। আর প্রতারণার অস্ত্র হিসেবে বেছে নেয়া হচ্ছে যৌন আবেদনকে। বিভিন্ন বয়সী মেয়েদের যৌন আবেদনময়ী খোলামেলা শরীরের নগ্ন-অর্ধনগ্ন ছবি পোষ্ট করে আহ্বান করা হচ্ছে ফোনসেক্স, রুম ডেটিংয়ের জন্য। এসব প্রস্তাবে সাড়া দিয়ে অনেকেই প্রতারিত হচ্ছেন। একটি অফারে বলা হয়েছে- হ্যালো বন্ধুরা, বিগত দিনে আমরা অনেকবার সেক্স পাটিঁ করেছি। আপনাদের অনেক সাড়া পেয়েছি এবং আমরা সফল হয়েছি। তারই ধারাবাহিকতায় ১৩ সেপ্টেম্বর আমরা আয়োজন করতে যাচ্ছি সেক্স পার্টি। ঢাকা, চট্রগ্রাম ও সিলেটে এ পার্টি অনুষ্ঠিত হবে। বিকাশের মাধ্যমে ৩০০০ টাকা পাঠিয়ে  দিয়ে রেজিষ্টেশন করতে হবে। পাটিঁতে রেজিষ্টেশনের শেষ তারিখ ১১ সেপ্টেম্বর। ফ্যান পেজটিতে দেখা যাচ্ছে বেশ কয়েকটি মেয়ের ছবি দেয়া। তাদের নাম উল্লেখ করে ২ ঘন্টা সময়ের জন্য ২,৫০০ থেকে ৩ হাজার টাকা অফার দেয়া হয়েছে। যোগাযোগের জন্য দেয়া হয়েছে মোবাইল নাম্বার। সেই সাথে রয়েছে ‘রেজিষ্টেশন’ করার নিয়মাবলী। পাঠকের ধারণা হতে পারে, এ যেন কোন প্রতিযোগিতার জন্য নাম তালিকাভুক্তকরণ চলছে। কিন্তু রেজিষ্ট্রেশন প্রক্রিয়ার দিকে একবার তাকালেই বিব্রত হতে হবে।
এসব পেজে প্রতিনিয়তই এমন মেয়েদের বিভিন্ন ছবি দিয়ে নানা ধরণের অফার দেয়া হয়। এক্ষেত্রে ফোন করার জন্য সময়সীমা প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১০টা বেঁধে দেয়া হয়।
৫০% এডভান্স করার পর আমদের লোকেশন বলা হবে। আপনি যদি অফারটি নিতে চান তাহলে এখন-ই আমাদের সাথে যোগাযোগ করুন। পেজগুলোতে বলা হয়, তাদের পাটিঁতে সর্বোচ্চ ২ জনের সাথে মিলিত হওয়া যাবে। থাকবে ড্রিংকসের ব্যবস্থা। সেইসাথে ডিজে পার্টি এবং খাওয়া-দাওয়ার ব্যবস্থা থাকছে। তবে বারবার তাদের নোটিশগুলো ফোনে কাজের কথা ব্যতিত অন্য কথা না বলার জন্য আহ্বান জানানো হয়। একইসাথে স্কুল কলেজের ছাত্র ছাত্রীসহ বিভিন্ন বয়সের ছেলে-মেয়েদের ‘পর্ণস্টার’ বানানোর অফার দেয়া হয়েছে। এরকম চক্রের নিয়ন্ত্রিত অপর একটি ওয়েব সাইটে দেখা যাচ্ছে আহনা, রিয়া, পলি, শিলা, রিতা, সেলিনা, লিজা, ডায়না, নিপা খান, পপি, রেশমা, আখি, নয়ন, ঝরনা, আমিনা এবং মিথিসহ বেশ কিছু মেয়ের অর্ধ নগ্ন ছবি দেয়া। কথিত এসব কর্লগার্লের সাথে রয়েছে মিলিত হওয়ার সুযোগ। একই সাথে রয়েছে প্রত্যেকের সাথে সময় কাটানোর জন্য পেজ তৈরি করা হয়েছে। এছাড়াও সাধারণ নামে রয়েছে অনেক ফেইসবুক আইডি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc