বাংলাদেশী আইডল মন্টিকে কমলগঞ্জে সংবর্ধনা

    0
    4

    আমার সিলেট  24 ডটকম,০৭নভেম্বর,শাব্বিরএলাহীবিশ্বের সর্ববৃহৎ মিউজিক্যাল শো বাংলাদেশী আইডল প্রতিযোগিতার চুড়ান্ত যুদ্ধে অবতীর্ন বৃহত্তর সিলেটের একমাত্র প্রতিদ্বন্দী ও কমলগঞ্জের কৃতি সন্তান মন্টি বৃহস্পতিবার কমলগঞ্জ সফর করছেন। তাকে স্বাগত জানাতে গোটা কমলগঞ্জ জুড়ে ছিল সাজ সাজ রব।

    জানা যায়, বৃহষ্পতিবার সকাল ১০টায় ঢাকা থেকে কমলগঞ্জ পৌঁছান মন্টি। শতাধিক মোটর সাইকেল শোভাযাত্রা সহকারে তাকে স্বাগত জানানো হয়। তোরন নিমার্ণ করা হয়েছে উপজেলা সদর ও পৌরসভার প্রধান প্রধান সড়ক গুলোতে। ব্যানার ফ্যাষ্টুণে ছেয়েছিল সর্বত্র। মন্টির সাথে বাংলদেশী আইডল এর প্রযোজক ছাড়া ও এসএ টিভির টিম ছিল। কমলগঞ্জে পৌঁছার পর মন্টিকে নিয়ে যাওয়া হয় কমলগঞ্জ গণমহাবিদ্যালয়ে। সেখানে তাকে সংবর্ধনার পর তার গ্রামের বাড়ী বালীগাঁওয়ে গিয়ে সেখানে তার মা- বাবার সাথে খাওয়া-দাওয়া শেষে মন্টি চলে যান তার প্রথম সঙ্গিত গুরু চেমাং সিংহের কাছে। সেখানে কিছু সময় গানের রেওয়াজ করার পর দুপুর ২টায় তাকে নিয়ে কমলগঞ্জ পৌরসভা মাঠে সংবর্ধনা মঞ্চে আসা হয়। এখানে সংবর্ধনা উপলক্ষে নির্মিত মঞ্চে গান গেয়েছেন মন্টি। একই মঞ্চে পরিবেশিত হয় মনিপুরী নৃত্য।

    উল্লেখ্য, লক্ষাধিক প্রতিযোগিকে ছাড়িয়ে কমলগঞ্জের মন্টি এখন বাংলাদেশ আইডলের চুড়ান্ত পর্বের মুখোমুখি। সিলেটের একমাত্র প্রতিযোগি মন্টিকে বিজয়ী করে সিলেটের বিজয় নিশ্চিত করার আহ্বান বৃহত্তর সিলেটের সর্বস্তরের সংস্কৃতি কর্মীদের। মন্টিকে যে কোন মোবাইল থেকে ৩৬৯০ নাম্বারে কল করে ভোট করা যাবে শুক্রবার রাত ৮টা থেকে রোববার রাত ১২টা পর্যন্ত।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here