Wednesday 25th of November 2020 10:49:53 PM
Wednesday 9th of April 2014 01:01:15 PM

বরিশালের সাবেক মেয়রও সাংসদ হিরণের ইন্তেকাল

এই দিনে, শেষ দিন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বরিশালের সাবেক মেয়রও সাংসদ হিরণের ইন্তেকাল

আমারসিলেট24ডটকম,৯এপ্রিলঃ বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র ও সদর আসনের সংসদ সদস্য শওকত হোসেন হিরণ আর নেই। (ইন্নালিলাহি ওয়া ইন্না ইল্লাইহি রাজিউন)। আজ  বুধবার সকাল সাতটার দিকে রাজধানীর এপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি শোক প্রকাশ করেছেন।
জানা যায়, গত ২২ মার্চ রাত ১০টায় হিরণ বরিশাল ক্লাবের সামনে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে হঠাৎ পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান এবং অচেতন হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে আইসিইউতে স্থানান্তর করেন। পরে রাত সাড়ে ১২টার দিকে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় এপোলো হাসপাতালে নিয়ে আসা হয়।
প্রসঙ্গত গত পাঁচ দিন আগে বরিশাল-৫ আসনের সাংসদ হিরনকে সিঙ্গাপুর থেকে দেশে ফিরিয়ে এপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেই সময় থেকেই তিনি লাইফ সাপোর্টে ছিলেন। এখানে হিরণের মস্তিষ্কে ‘ডিকমপ্রেসিভ ক্রানেকটমি’ নামে একটি অস্ত্রোপচার করা হয়। সেখানে আজ বুধবার সকাল সাতটায় তিনি ইন্তেকাল করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc