বঙ্গবন্ধু পরিবারের পক্ষে ১৪ বছর ধরে কোরবানি দিচ্ছেন কাজী সরোয়ার

0
376
বঙ্গবন্ধু পরিবারের পক্ষে ১৪ বছর ধরে কোরবানি দিচ্ছেন কাজী সরোয়ার
বঙ্গবন্ধু পরিবারের পক্ষে ১৪ বছর ধরে কোরবানি দিচ্ছেন কাজী সরোয়ার

সুজয় বকসী, নড়াইল প্রতিনিধিঃ দীর্ঘ ১৪ বছর ধরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির পক্ষে মহান আল্লাহর নামে গরু কোরবানি করে আসছেন কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন।

প্রতিবছরের ন্যায় কোরবানি ঈদে পরের দিন সোমবার ১০ জুলাই বেলা ১০টায় নড়াগাতি থানার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামে নিজ বাড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির পক্ষে গরু ১টি এবং কাজী সরোয়ার হোসেন এর পিতা বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেনসহ তার মাতা, দাদা,দাদি,নানা-নানী,ভাই-বোন ,সন্তান,আত্মীয় স্বজনও পরিবারের সকলের পক্ষে আরো ৩টি গরু ও ২টা খাসী কোরবানি করেন ।

জানা গেছে, নড়াইলের কালিয়া উপজেলা নড়াগাতি থানার অর্নগত বাগুডাঙ্গা গ্রামের বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেন ছেলে কাজী সরোয়ার হোসেন। ছাত্রজীবনে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে বুকে লালন করে ছাত্রলীগের রাজনীতিতে হাতেখড়ি। বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ।

কাজী সরোয়ার হোসেন বলেন, আমি ২০০৯ সাল থেকে জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে (পক্ষে) গরু কোরবানি করে আসছি। বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার জায়গা থেকে আমি এ কাজ করে আসছি। আমি শুধূ বঙ্গবন্ধু ও তার পরিবারের নামে নয়, আমার বাবা-মাসহ আত্মীয় স্বজন ও পরিবারের সকলের নামে (পক্ষে) প্রতিবছর কোরবানী দিয়ে থাকি। প্রতিবছরের ন্যায় এ বছরও কোরবানীর গোস্ত আওয়ামীলীগ,যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মি ও এলাকার মানুষের মাঝে সুষ্ঠ ভাবে বন্টন করা হয়।

কোরবানির সময় উপস্থিত ছিলেন, কালিয়া পৌরসভার মেয়র ও কালিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জামান হিরা,নড়াগাতি থানা আওয়ামীলীগের সভাপতি কাজি সালাউদ্দিন বশির, কাজী সরোয়র হোসেন এর ভাই অ্যাড: কাজী নাফিউল মজিদ, পহরডাঙ্গা ইউনিঢনের চেয়ারম্যান মাহমুদুর মল্লিক,সাবেক ছাত্রলীগ ও কেন্দ্রীয় যুবলীগ নেতা শেখ নাদিম মাহমুদ,বীরমুক্তিযোদ্ধা হিরু মিয়া,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ রবিউল ইসলাম, পওহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ মাহবুব আলী খান,সাধারন সম্পাদক মুকিত মোল্যা,বাঐসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামিম মোল্যা, বাঐসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি কামরুল ইসলাম, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, পওহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুজ্জামান চৌধূরী,কালিয়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাইসুল ইসলাম পান্নু,কালিয়া পৌর- ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রশান্ত কুমার দাস, নড়াগাতি থানা ছাত্রলীগের সভাপতি মঞ্জুরুল চৌধুরী, সাধারন সম্পাদক নাসিম শেখ,যুবলীগ নেতা রাসেল শেখসহ অনেকে।