Sunday 1st of November 2020 01:56:53 AM
Wednesday 10th of June 2015 09:16:42 PM

  বঙ্গবন্ধু গোল্ড কাপ বিজয়ী ক্ষুদে চ্যাম্পিয়নরা সংবর্ধিত

খেলাধুলা, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
   বঙ্গবন্ধু গোল্ড কাপ বিজয়ী ক্ষুদে চ্যাম্পিয়নরা সংবর্ধিত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০জুন,রেজওয়ান করিম সাব্বির: বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট ২০১৪ফাইন্যাল খেলায় ২য় বারের মত জৈন্তাপুর উপজেলা চ্যাম্পীয়নশীপ গৌরব অর্জন করায় উপজেলাবাসীর পক্ষ থেকে ক্ষুদে বীরদের সংবর্ধনা দেওয়া হয়।

৮জুন সোমবার বঙ্গবন্ধু জাতীয় ষ্টেডিয়ামে ২০১৪সনের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইন্যাল খেলায় জৈন্তাপুর উপজেলার করগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় কক্সবাজার ফয়জুন্নেসা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ৩-০গোলে পরাজিত করে চ্যাম্পীয়নশীপ গৌরব অর্জন করে। এনিয়ে জৈন্তাপুর উপজেলা ২বার বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে চ্যাম্পীয়ন এবং বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে ১বার রানার্সআপ গৌরব অর্জন করে।

আজ ১০ জুন বুধবার দুপুর ২টায় বিজয়ী করগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদেবীরদের জৈন্তাপুর উপজেলাবাসীর পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন ক্ষুদেবীরদের ফুল দিয়ে বরণ করে মটর শোভা যাত্রায় জৈন্তাপুর উপজেলায় নিয়ে আসেন। এছাড়া উপজেলার প্রবেশ মুখ হতে জৈন্তাপুর পর্যন্ত সিলেট তামাবিল মহাসড়কের দুপার্শ্বে দাড়িয়ে বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের সহযোদ্ধাদের এবং শিক্ষক ও শিক্ষিকারা তাদের স্নেহের সন্তান করগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিজয়ী বীরদের ফুল দিয়ে বরন করেন।

পরে বিকাল ৪টায় উপজেলাবাসীর পক্ষে আয়োজিত ক্ষুদে বীরদের সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ খালেদুর রহমানের সভাপতিত্বে ও সাবেক ছাত্র নেতা আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহমদ, জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল্লাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রী জয় মতি রানী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল হক, ডেপুটি কমান্ডার হাজি আনোয়ার হোসেন, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলক চন্দ্র বসাক, ইউপি চেয়ারম্যান ও জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কামাল আহমদ, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন এম এ হক, ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইন্তাজ আলী, ইউপি চেয়ারম্যান এবিএম জাকারিয়া। এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে দল মত নিবিশেষে জৈন্তাপুর উপজেলার সর্বস্থরের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জয়নাল আবেদীন বলেন- জৈন্তাপুর উপজেলার প্রাথমিক পর্যায়ের শিক্ষার্থীরা লেখাপড়ার পাশাপাশি বীরত্বের সাথে দুইবার চ্যাম্পিয়ন এবং ১বার রানার্স আপ গৌরব অর্জন করে বাংলার মাটিতে জৈন্তাপুরের অতিত ইতিহাস, ঐতিয্য ও গৌরবকে আরও সুখ্যাতি অর্জন করে দিয়েছে।

আমি সেই সকল বীর ক্ষুদে খেলোয়াড়দের ধন্যবাদ জানাই এবং তাদের সূস্থ্য কামনা করি তার সাথে আগামীতে এই অ লের ক্ষুদে শিক্ষার্থীরা জয়ের ধারা অব্যাহত রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc