Sunday 16th of June 2019 02:49:17 PM
Thursday 4th of April 2019 04:35:21 PM

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সিলেট বিভাগে বিজয়ী

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সিলেট বিভাগে বিজয়ী

রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি: বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট ৩য় বারের মত সিলেট বিভাগের জৈন্তাপুর উপজেলার হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় শিরোপা জয় করে। ২০১০ সালে হতে ২০১৮ পর্যন্ত ৩বার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে জৈন্তাপুরের ক্ষুদে শিক্ষার্থীরা বিজয়ের মকুট লাভ করে।
গতকাল বঙ্গবন্ধু জাতীয় ষ্টেডিয়ামে দুপুর ২টায় শিরোপা লাড়াইয়ের জন্য মুখোমুখি হয় সিলেট বিভাগের জৈন্তাপুর উপজেলার হরিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় বনাম রংপুর বিভাগের নীলফামারী সদরের দক্ষিণ কানিয়ালখাতা সরকারী প্রাথমিক বিদ্যালয়। খেলায় দারুন ক্রীড়া নৈপুন্য দেখিয়ে ১-০ গোলে প্রতিপক্ষকে পরাজীত করে নিজেদের বিজয় নিশ্চিত করে সিলেট বিভাগের জৈন্তাপুর উপজেলা হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে ফুটবলাররা।
জৈন্তাপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানায়ায় ২০১০সনে হতে শুরু হওয়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রতিটি আসরের চুড়ান্ত পর্বে সিলেট বিভাগের জৈন্তাপুর উপজেলা ক্ষুদে ফুটবল টিম অংশগ্রহন করে আসছে।

এপর্যন্ত তিনবার শিরোপা অর্জন করে জৈন্তাপুর উপজেলা ক্ষুদে ফুটবল টিম, তারই ধারাবাহিক ভাবে কোন কোন আসরে জৈন্তাপুর উপজেলার ক্ষুদে ফুটবল দল রানার্স আপসহ তৃতীয় ও চতুর্থ স্থান অর্জন করেছে। এদিকে দল বিজয়ী হওয়ার পর উপজেলা প্রতিটি স্কুলে বাজারে আনন্দের বন্যা বয়ে যাওয়া। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল শুরু হওয়া মানে জৈন্তাপুর উপজেলা টিম শিরোপা জিতার লড়াইয়ে এগিয়ে যাওয়া।

২০১০ সাথে প্রথম বঙ্গবন্ধু গোল্ডকাপ শিরোপা জিতে সিলেট জেলার জৈন্তাপুর উপজেলা নিশ্চিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২০১৬ সালে একই উপজেলার করগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ২০১৮ সনের শিরোপা জয়ের মুকুট অর্জন করে এই উপজেলার হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।
খেলা শেষে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট হতে পুরুস্কার গ্রহন করেন সিলেট বিভাগের বিজয়ী দল। অপর দিকে ক্ষুদে ফুটবলারদের বরণ করতে প্রস্তুতি নিচ্ছে উপজেলা সর্বস্তরের ক্রীড়া প্রেমীরা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc