Saturday 24th of October 2020 09:54:55 AM
Thursday 2nd of July 2015 04:10:37 PM

 বঙ্গবন্ধুকে কটুক্তির অভিযোগে ইউএনওর অপসারণ দাবিতে বিক্ষোভ 

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
 বঙ্গবন্ধুকে কটুক্তির অভিযোগে ইউএনওর অপসারণ দাবিতে বিক্ষোভ 

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২জুলাই,সুজয় কুমার বকসী:নড়াইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে কটুক্তি করার অভিযোগে কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শাহীন হোসেনের অপসারণ ও সুষ্ঠ বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ,অবস্থান কর্মসূচী ও স্মারকলিপি প্রদান করেছে জেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুর ১ টায় একটি বিক্ষোভ মিছিল শহরের রুপগঞ্জ বাজার বাসষ্টান্ড থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসকের কক্ষের সামনে অবস্থান নেয়। পরে জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ কক্ষ থেকে বেরিয়ে এসে তাদের নিকট থেকে ইউএনও এর অপসারন ও সুষ্ঠ বিচারের দাবিতে স্মারকলিপি গ্রহন করেন এবং এ ব্যাপারে প্রযোজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলে আশ্বাস দিলে নেতা কর্মিরা অবস্থান প্রত্যাহার করে।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশরাফুজ্জামান মুকুল, সহ-সভাপতি নিলয় রায় বাধনসহঅনেকে।
সমাবেশে বক্তারা বলেন,অবিলল্বে কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহীন হোসেনকে অপসারন করে সুষ্ঠ বিচারের দাবী জানান।
উল্লেখ্য, ছাত্রলীগের সাধারন সম্পাদক আশরাফুজ্জামান মুকুল জানান, শনিবার ২৭ জুন দুপুরে সরকারি প্রাক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা শুরুর আগে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের উপাধাক্ষ্য বরুন কুমার বিশ্বাস আমাদের ডেকে কলেজে মাষ্টার্স চালুর ব্যাপারে আলোচনা করার পর পরীক্ষা শুরুর আগে কলেজ ক্যাম্পাস ত্যাগ করার সময় কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহীন হোসেন আমাদের ডেকে বলেন, তোরা কারা এখানে কি করছিস। আমরা পরিচয় দিলে তিনি বঙ্গবন্ধু ও ছাত্রলীগ সম্পর্কে কটুক্তি করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc