Monday 6th of April 2020 08:55:43 AM
Sunday 2nd of February 2020 01:58:49 AM

ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন কর্তৃক জৈন্তাপুরের ওসিকে সম্মাননা

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন কর্তৃক জৈন্তাপুরের ওসিকে সম্মাননা

রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর সিলেট প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিককে শুভেচ্ছা ও সম্মাননা প্রদান করল সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৬ ব্যাচের তরুন উদ্যোগক্তাগণ।
গতকাল ১লা ফেব্রুয়ারী শনিবার দুপুর ১২টায় সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৬ ব্যাচের তরুনগন শিক্ষা, সামাজিক ও সেবার লক্ষ্যে ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন গঠন করে। এই ফাউন্ডেশনের উদ্যোগে দরবস্ত এলাকায় নিজ অর্থায়নে ফ্রেন্ডশীপ পাবলিক স্কুল প্রতিষ্ঠা করছে। আগামী ২০২১ সনে অনুষ্ঠানিক ভাবে ফ্রেন্ডশীপ পাবলিক স্কুলটি যাত্রা শুরু করবে বলে জানান।

বর্তমান জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ যোগদানের পর জৈন্তাপুরকে অপরাধ দমনে নানা কর্মসূচী গ্রহন করেন যার ফলে জৈন্তাপুরের অপরাধ মাত্র অনেকাংশে হ্রাস পেয়েছে। তার এ কান্ডের প্রতিশ্রদ্ধা জানিয়ে জৈন্তাপুর ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের পক্ষ হতে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিককে আমরা শুভেচ্ছা স্বরুপ সম্মাননা স্মারক প্রদান করি।

সম্মাননা স্মারক প্রদানে উপস্থিত ছিলেন এসএসসি ১৯৯৬ ব্যাচের ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের পক্ষে ডাক্তার মুহিবুল হক, মোঃ বিলাল আহমদ, লেলিন পোদ্দার, মামুনুর রশিদ, ফয়জুল হাসান, মাহবুব আলম, রিংকুদে, জামাল আহমদ, কবির আহমদ, সরঞ্জিত দে, মনিরুজ্জামান, সামস্ উদ্দিন ও জাকারিয়া।
এসএসসি ১৯৯৬ ব্যাচের ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের পক্ষে ডাক্তার মুহিবুল হক বলেন, সমাজকে পরিবর্তন করতে যারা কাজ করে তাদের কাজের উৎসাহ দিতে আমাদের ফাউন্ডেশনের পক্ষ হতে বিশেষ সম্মাননা জানাই। আমরা আশাবাদি তিনি জৈন্তাপুরকে অপরাধ মুক্ত করতে পারবেন। অপরাধ দমনের এই যাত্রায় আমরা তার পাশে আছি এবং থাকব।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc