ফ্রান্স প্রবাসীদের অর্থায়নে বড়লেখায় বন্যা কবলিতদের নগদ অর্থ বিতরণ

0
147
ফ্রান্স প্রবাসীদের অর্থায়নে বড়লেখায় বন্যা কবলিতদের নগদ অর্থ বিতরণ
ফ্রান্স প্রবাসীদের অর্থায়নে বড়লেখায় বন্যা কবলিতদের নগদ অর্থ বিতরণ

আফজাল হোসেন রুমেল,বড়লেখা প্রতিনিধিঃ “বন্যার্তদের পাশে দাঁড়াই” এ শ্লোগান সামনে রেখে ফ্রান্সে অবস্থানরত বড়লেখা উপজেলার প্রবাসীদের অর্থায়নে ও মৌলভীবাজারের বড়লেখা উপজেলার স্বেচ্ছাসেবী সংঘটন যুবশক্তি সমাজকল্যাণ পরিষদ বড়লেখা এর ব্যবস্থাপনায় বন্যা দূর্গতদের পাঁশে থাকার প্রচেষ্টায় “নগদ অর্থ উপহার প্রদান” অনুষ্টিত হয়।

এ উপলক্ষে ৪ আগস্ট (বৃহস্পতিবার) বড়লেখা পৌরঃশহরস্থ অভিজাত রেষ্টুরেন্ট এ যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের কার্য-নির্বাহী পরিষদের সভাপতি আমিনুল বাবলু ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জামিল আহমদের সঞ্চালনায় এক আলোচনা সভা ও সপ্তাহব্যাপী মানবিক কাজের শুভ উদ্বোধন করা হয়।

এতে উপস্থিত ব্যক্তব্য রাখেন যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের স্থায়ী কমিটির সদস্য মাও.শামীম আহমদ,শরফ উদ্দিন,জাহিদ হাসান জাবেদ,তাহমিদ ইশাদ রিপন,বাকের আহমদ ও কার্য নির্বাহী পরিষদের সহ-সভাপতি সাদিকুর রহমান সাহেদ সহ প্রমুখ ব্যক্তব্য রাখেন।

উপস্থিত অতিথিবৃন্দ ফ্রান্সে অবস্থানরত বড়লেখা উপজেলাস্থ প্রবাসীদেরকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি বন্যা কবলিত প্রকৃত দূর্যোগপ্রাপ্তদের নিকট মানবিক অর্থ উপহার পৌঁছে দেয়ার আশা ব্যক্ত করেন।

উল্যেখ্য,পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্টানের সূচনা হয় এবং যুবশক্তি সমাজকল্যাণ পরিষদ এর কার্য নির্বাহী পরিষদের সভাপতি আমিনুল বাবলুর সমাপনী ব্যক্তব্য ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন যুবশক্তি সমাজকল্যাণ পরিষদ এর স্থায়ী কমিটির সদস্য মাও.শামীম আহমদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here