Thursday 24th of September 2020 03:58:38 AM
Tuesday 13th of October 2015 01:41:57 PM

ফ্রান্সে বিএনপির ৩৭তম প্রতিষ্টা বার্ষিকী ও ঈদ পুনর্মিলনী

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ফ্রান্সে বিএনপির ৩৭তম প্রতিষ্টা বার্ষিকী ও ঈদ পুনর্মিলনী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩অক্টোবর ,সেলিম চৌধুরী,প্যারিস,ফ্রান্সঃ বিপুল সংখ্যক নেতা কর্মীর উপস্হিতিতে প্যারিসের ক্যাথসীমায় ফ্রান্স বিএনপির ৩৭ তম প্রতিষ্টা বার্ষিকী ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে । গত রবিবার ফ্রান্স বিএনপির সভাপতি সৈয়দ সাইফুর রহমানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জালাল খানের পরিচালনায় কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্টাণ শুরু হয় বিকাল ৬টায়।

এ সময় প্রধান অথিতি হিসাবে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান মঞ্চে উপস্তিত হন। অনুষ্টানে উৎসব মুখর পরিবেশে নেতা কর্মীরা মিছিল সহকারে দলবদ্ধ হয়ে সভাস্হলে যোগ দেন।দীর্ঘদিন পর দলের অনুষ্ঠানে উজ্জিবীত নেতাকর্মীরা এসময় বিভিন্ন স্লোগান ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন প্রধান অথিতি মাহিদুর রহমান কে।

এসময় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান ছাড়াও বক্তব্য রাখেন ফ্রান্স বিএনপির সাধারণ সম্পাদক এম এ তাহের,সহ সভাপতি সিরাজুর রহমান,সাহেদ আলী,সানোয়ার হোসেইন,মনির খান,মমতাজ আলো,শাহজামাল,সাবেক সভাপতি মিজান শিকদার,ইলিয়াছ মুক্তি পরিষদ আহবায়ক মফিজ আলী,প্রফেসার তাসলিম উদ্দীন,জুনেদ আহমদ,আলতাফ হোসেন,রুহুল সহ বিএনপির নেতা কর্মীরা।

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান বলেন অবৈধ সরকার অস্ত্রের জোরে জনগণের সকল গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার কেড়ে নিয়েছে। আ’লীগ মুক্তিযুদ্ধের চেতনার দোহাই দিয়ে প্রতিমুহূর্তে মুক্তিযুদ্ধের সকল অর্জনকে পদদলিত করে গণতন্ত্রকেই বিলুপ্ত করে দিতে চায়। প্রধানমন্ত্রীর স্মরণে রাখা উচিত, তার বাবা বাকশাল গঠনের মাধ্যমে গণতন্ত্র হত্যা করে যেমন আ’লীগকে অস্তিত্বহীন করে দিয়েছিল;তিনিও বাবার পদাঙ্ক অনুসরণ করে পুনর্বার আ’লীগকে রাজনৈতিকভাবে দাফন করার আয়োজন করে চলেছেন।তিনি আরো বলেন পেশী শক্তি প্রদর্শনকারিদের কোন স্হান নেই বি এন পি,তে।
দেশে বিএনপি এখন এক কঠিন পরিস্তিতি মোকাবেলা করছে উল্লেখ করে তারা বর্তমান অবৈধ প্রধানমন্ত্রীর ফ্রান্স সফরকে প্রতিহত করার ঘোষনা দেন ।

আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্টানে গান পরিবেশন করেন প্যারিসের শিল্পী নিশিতা বড়ুয়া,ফ্লোরা, ও ইতালীর শিল্পী ডালিয়া আজিজ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc