ফ্রান্সে বাংলাদেশ কমিউনিটি এসোসিয়েশন তুলুজ এর বনভোজন

    0
    6

    আমার সিলেট ডেস্ ,২৮ আগস্ট ,ফ্রান্স প্রতিনিধি :  উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে রবিবার ২৫ আগস্ট বাংলাদেশ কমিউনিটি এসোসিয়েশন তুলুজ এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। দূর প্রবাসে কর্মব্যস্ত জীবনে একটু অবসরের স্বাদ নিতেই এই বনভোজনে দলমত নির্বিশেষে নানা পেশার প্রবাসী,সামাজিক-সাংস্কৃতিক,ছাত্র-ছাত্রী এবং বিদেশি নাগরিকরা উপস্থিত হন ফ্রান্স ও স্পেনের মধ্যবর্তি নরবন সমুদ্র সৈকতে।

    ফ্রান্সে বাংলাদেশ কমিউনিটি এসোসিয়েশন তুলুজ এর বনভোজন
    ফ্রান্সে বাংলাদেশ কমিউনিটি এসোসিয়েশন তুলুজ এর বনভোজন

    ফ্রান্সস্ত বাংলাদেশ দূতাবাসের কমার্স কাউন্সিলার ফিরোজ উদ্দীন প্রধান অতিথি হিসেবে বনভোজনে যোগদান করেন। বাংলাদেশ এসোসিয়েশন তুলুজের সভাপতি ফকরুল আকম সেলিম ও সাধারন সম্পাদক ওসমান হোসেন মনির বনভোজনে আগত অতিথিদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্যে উপস্থিতি সবাইকে সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানান।
    বনভোজনে তুলুজ বাংলাদেশী কমিউনিটি এসোসিয়েশনের সদস্য তাদের পরিবার বর্গ এবং শুভাকাংক্ষীরা অংশ গ্রহন করে। নানা রকম খেলাধুলা এবং সাংষ্কৃতিক অনুষ্ঠান দিয়ে সাজানো ছিল আয়োজন। মহিলাদের বালিস খেলা,হাডুডু ,তিতান ছাড়া ও ছিল আকর্ষনীয় রাফেল ড্র । ছিল ল্যাপ-টপসহ আরো অনেক আকর্ষনীয় পুরষ্কার। দিনভর আনন্দ উল্লাসের পাশাপাশি ছিল রকমারী মজাদার খাবারের সমাহার।বনভোজনে শিশুদের জন্য খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন ছিল।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here