Wednesday 28th of October 2020 08:05:12 PM
Monday 1st of June 2015 02:02:18 PM

ফ্রান্সে প্যারিস-বাংলা প্রেস ক্লাবের কমিটি গঠিত

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ফ্রান্সে প্যারিস-বাংলা প্রেস ক্লাবের কমিটি গঠিত

আবু তাহির সভাপতি, এনায়েত সম্পাদক, বাবু সাংগঠনিক সম্পাদক

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১জুনঃ ফ্রান্সে-প্যারিস বাংলা প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা ৭ টায় গার দ্যু নর্দ এর একটি অভিজাত রেস্তোরাঁয় প্যারিসে বসবাসরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত সংবাদ কর্মীদের সাধারণ সভা শেষে সর্ব সম্মতিক্রমে ২০১৫-২০১৬ সালের জন্য ১৫ সদস্য বিশিষ্ঠ কমিঠি গঠন করা হয়।

সাংবাদিক আবু তাহিরের সভাপতিত্বে ও মাম হিমুর পরিচালনা সভায় প্যারিসের সাংবাদিকসহ বিভিন্ন বিষয় নিয়ে ব্যাপক আলোচনা করা হয়। আলোচনায় অংশ গ্রহণ করেন এনায়েত হোসেন সোহেল, লুৎফুর রহমান বাবু, ফেরদৌস করিম আখনজি, সৈয়দ সাহিল, নয়ন মামুন, সেলিম চৌধুরী, খন্দকার জামিল আহমদ, জুনেদ ফারহান প্রমুখ।

আলোচনা শেষে উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে সাংবাদিক আবু তাহিরকে (এনটিভি, নবকণ্ঠ) সভাপতি, সাংবাদিক এনায়েত হোসেন সোহেলকে (মিলেনিয়াম টিভি, বাংলা কাগজ, শ্যামল সিলেট) সাধারণ সম্পাদক, লুত্ফুর রহমান বাবুকে (বাংলা টিভি, বাংলা কাগজ) সাংগঠনিক সম্পাদক করে ২০১৫-২০১৬ সালের জন্য ১৫ বিশিষ্ঠ একটি কমিঠি গঠন করা হয়।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি সাংবাদিক দেলওয়ার হোসেন সেলিম (ইনকিলাব,জালালাবাদ), সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল মালিক হিমু (এসএ টিভি,প্যারিস বার্তা), সৈয়দ সাহিল (চ্যানেল আই, জিবি নিউজ), কোষাধ্যক্ষ ফেরদৌস করিম আখনজি (এশিয়ান টিভি), প্রচার সম্পাদক নয়ন মামুন (গাজী টিভি, নবকণ্ঠ), সাহিত্য ও প্রকাশনা সম্পাদন দুলন মাহমুদ। সদস্যরা হলেন, ফরিদ আহমদ পাটোয়ারী রনি (বাংলার আলো), সেলিম চৌধুরী (সিলেটের আলাপ), মিজানুর রহমান সোহেল (শেখ নিউজ), খন্দকার জামিল আবেদ, মাজহারুল ইসলাম ও জুনেদ ফারহান (মানব ঠিকানা)।

সেই সাথে প্যারিসে কর্মরত জৈষ্ঠ্য সাংবাদিকদের এ সংগঠনে উপদেষ্ঠা ও পবিত্র মাহে রমজানে বাংলাদেশী কমিউনিটিদের নিয়ে ইফতার মাহফিল, ঈদ পুনর্মিলনী ও ঈদের পর ব্যাপক আকারে অভিষেক অনুষ্ঠান করার সিদ্ধান্ত গৃহীত হয়। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলে এক প্রীতিভোজে মিলিত হন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc