Saturday 19th of September 2020 08:53:16 PM
Tuesday 6th of October 2015 12:44:56 PM

ফ্রান্সে পুর্ব গৌরীপুর ইউনিয়ন প্রবাসী সমাজ কল্যাণ কমিটি গঠন

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ফ্রান্সে পুর্ব গৌরীপুর ইউনিয়ন প্রবাসী সমাজ কল্যাণ কমিটি গঠন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬অক্টোবরঃ সেলিম চৌধুরী,প্যারিসঃ পুর্ব গৌরীপুর ইউনিয়ন প্রবাসী সমাজ কল্যাণ সংস্হা ফ্রান্স এর কমিটি গঠন করা হয়েছে।

গত রবিবার প্যারিসের ক্যাথসিমায় গ্রামবাংলা রেস্টুরেন্টে বিপুল সংখ্যক বালাগন্জ উপজেলার পুর্ব গৌরীপুর ইউনিয়ন প্রবাসীদের স্বরব উপস্হিতিতে  আলহাজ্ জয়নাল আবেদীন কে সভাপতি, শেখ আবদুল মুকিত কে সাধারণ সম্পাদক , শেখ মোঃ বদরুল হক কে অর্থ সম্পাদক ,শেখ মনজুর আহমদ কে প্রচার সম্পাদককরে ৫১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।নিজ এলাকার নবাগত প্রবাসীদের প্রাথমিক সমস্যা সমাধানে ও বাংলাদেশী কমিউনিটিকে শক্তিশালী করতে সহায়তার লক্ষে এ কমিটি গঠন করা হয়েছে বলে অভিমত জানান বক্তারা।

কমিটির আন্যান্য সদস্যরা হলেন   সহ-সাধারন সম্পাদক শেখ মোঃ আছাদ,  সহ-অর্থ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা কয়েছ, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক মোঃ নুরুল ইসলাম সুইট, সহ-দপ্তর সম্পাদক আব্দুল আলীম তালুকদার, প্রচার সম্পাদক শেখ মনজুর আহমদ, সহ-প্রচার সম্পাদক মোঃ রিপন আলী খান, সমাজকল্যাণ সম্পাদক মোঃ অলিউর রহমান রাজন, সহ-সমাজকল্যাণ সম্পাদক মোঃ ইকবাল।

এসময় নবগঠিত কমিটি গটনের লক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আলহাজ্ জয়নাল আবেদীন এর সভাপতিত্বে শেখ মোঃ বদরুল হক এর পরিচালনায় বক্তব্য রাখেন শেখ আব্দুল মুকিত,মীর্জা কয়েছ,শেখ মন্জুর আহমদ,জাহাংগীর আলম,আব্দুল হালিম তালুকদার সহ সংগঠনের নেতারা।
বাংলাদেশের হতদরিদ্র মানুষের জীবনমানের উন্নয়নে কাজ করার লক্ষ্যে এ সেবামূলক সংগঠন গড়ে তুলেছেন তারা। অজ্ঞতা ও কুসংস্কার দূর করে মানুষ যাতে দারিদ্র্য ও রোগমুক্ত ভবিষ্যতের দিকে পা বাড়াতে পারেন, একটি দূষণমুক্ত সুস্থ পরিবেশ গড়ে তুলতে পারেন-সেই লক্ষ্যে তারা কাজ করবেন বলে সংগঠকরা জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc