Thursday 29th of October 2020 11:33:06 AM
Sunday 14th of June 2015 09:23:05 AM

ফ্রান্সে নবকণ্ঠ ক্বিরাত প্রতিযোগিতা-১৫ বাছাই পর্ব অনুষ্ঠিত

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ফ্রান্সে নবকণ্ঠ ক্বিরাত প্রতিযোগিতা-১৫ বাছাই পর্ব অনুষ্ঠিত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪জুন,এনায়েত হোসেন সোহেলঃ আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে শিশু-কিশোরদের নিয়ে ইউরোপের জনপ্রিয় নিউজ ম্যাগাজিন নবকণ্ঠের  আয়োজিত  “নবকণ্ঠ ক্বিরাত প্রতিযোগিতা-২০১৫” এর প্রথম বাছাই পর্ব গত শনিবার ফ্রান্সের সার্সেলে অনুষ্ঠিত হয়েছে।
অধ্যাপক বদরুল ইসলাম এর সভাপতিত্বে  নাসিম আজাদ ও ফাহিম বদরুল হাসানের এর প্রাণবন্ত উপস্হাপনায় এসময় বক্তব্য রাখেন নবকন্ঠ সম্পাদক আবু তাহির,লুৎফুর রহমান,বুরহান উদ্দীন,হাজী যায়েদ ,নাছির উদ্দীন প্রমুখ। A ও B দু’টি গ্রুপে যথাক্রমে ৬-১০ বছর বয়সি এবং ১১-১৫ বছর বয়সি ছেলে ও মেয়েদের অংশগ্রহনে ২য় বাছাই পর্ব ২০ ই জুন মেট্রো হোশে অনুষ্ঠিত হবে।এবং প্যারিস,স্টার্সবুর্গ ও তুলুজ সহ ফ্রান্সের কয়েকটি শহরে প্রতিযোগিতার বাছাই পর্ব শেষে ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হবে ১১ জুলাই।
মুসলিম জীবনে মহাগ্রন্থ আল-কুরআনের অনবদ্য ও বিরতিহীন চর্চাই একজন মুসলিমের বিশ্বাসকে অক্ষত রাখে বলে নবকণ্ঠের এ আয়োজনে সকল বাংলাদেশী মুসলিম পরিবারের অংশগ্রহন আশা করা হচ্ছে। সেই সাথে অমুসলিমদেরও বিভিন্ন পর্বে দর্শক হিসেবে উপভোগ করার আহবান জানানো হয়েছে ব্যবস্থাপনা পর্ষদের পক্ষ থেকে।

আগামী ২০শে জুন ২য় পর্ব বাছাই প্রতি্যোগিতা প্যারিসের মেট্রোহোশে অনুষ্ঠিত হবে।প্রতিযোগিতায় অংশগ্রহন ও এতদসংক্রান্ত যে কোন বিষয়ে বিস্তারিত জানতে যোগাযোগ করার জন্য ব্যবস্থাপনা পর্ষদের সদস্যদের সাথে যোগাযোগ করার আহবান জানানো হয়েছে। দায়িত্বশীল সদস্যরা হলেনঃ
অধ্যাপক বদরুল ইসলামঃ +33- (0)7 58 17 11 05
ফাহিম বদরুল হাসানঃ +33-(0)7 83 38 89 99
নাসিম আজাদঃ +33- (0)6 22 36 39 46

এছাড়াও nobokontho@gmail.com বা ফেসবুক পেজ, টুইটার, ইউটিউব এর মাধ্যমেও যোগাযোগের ব্যবস্থাও রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc