Monday 26th of October 2020 07:16:24 PM
Tuesday 28th of April 2015 08:40:33 PM

ফ্রান্সের তুলুজে বৈশাখ বরণ

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ফ্রান্সের তুলুজে বৈশাখ বরণ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮এপ্রিলঃ বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গত রবিবার ফ্রান্সের ২য় ভত্তম বাংলাদেশীদের আবাসস্হল তুলুজে  বাংলা বর্ষবরন উদযাপন হয়েছে

বর্ণিল সাজে সজ্জিত তুলুজের স্থানীয় মেরীর হলে আয়োজন করা হয় বাংলার হাজার বছরের ঐতিহ্য বর্ষবরণ উৎসব। মহিলাদের স্বতস্ফুর্ত অংশগ্রহনে পিঠা উৎসব, আলোচনা সভা  ও ইউরোপের জনপ্রিয় শিল্পীদের গান ও নাঁচ দিয়ে সাজানো পুরো অনুষ্ঠান উপভোগ করলেন তুলুজের মেয়র জিলানি লাইয়ানী।

প্রকিতীর নিপুন সৌন্ধর্য মন্ডিত শিল্পীর তুলি্তে  আঁকা পিংক সিটি খ্যাত তুলুজে বৈশাখের আনন্দ ভাগ করে নিতে বাংলাদেশী প্রবাসীদের সাথে উপস্হিত হন বিপুল পরিমান ফরাসী।

তুলুজ প্রবাসী বাংলাদেশীদের ভুয়সী প্রশংসা করে ও সবাইকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা জানান স্হানীয় মেয়র ও কমিউনিটির নেতারা
এসময় বর্ষবরণের আয়োজক জুবায়ের হোসেন মজনু,মোহাম্মদ কালাম,আলী হোসেন, শওকত হোসেন বিপু,ওসমান হোসেন মনির,মার্ক রয় সহ তুলুজ বাংলাদেশ কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দরাও অনুষ্ঠান সফল ভাবে সম্পন্ন হওয়াতে তুলুজ প্রবাসীদের প্রতি শুভেচ্ছা জানান।

‘সহিংসতার বিরুদ্ধে সংস্কৃতির প্রতিবাদ’ ও দেশে বিদেশে আগামী বছর শান্তিতে কাঠে এ প্রত্যাশা উপস্হিত সকলেরই।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc