Friday 27th of November 2020 08:15:23 PM
Friday 23rd of August 2013 01:13:30 AM

ফেসবুকে মুখ্যমন্ত্রী আরও আক্রমণাত্মক

আন্তর্জাতিক ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ফেসবুকে মুখ্যমন্ত্রী আরও আক্রমণাত্মক

আমার সিলেট ২৪ ডটকম .লাগামছাড়া মূল্যবৃদ্ধি এবং দেশের আর্থিক দুরবস্থা নিয়ে ফের কেন্দ্রীয় সরকারকে তীব্র ভাষায় আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।গতকাল ফেসবুকে এনিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি। 
ফেসবুকে মুখ্যমন্ত্রী বলেছেন, দুঃস্বপ্নের মধ্যে দিয়ে যাচ্ছে গোটা দেশ। এমন মূল্যবদ্ধি আগে কখনই দেখেননি মানুষ। পেট্রোল থেকে পেয়াঁজ, ডিজেল থেকে ডলার, রাসায়নিক সার থেকে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র, সবকিছুরই দাম আকাশছোঁয়া। যে অর্থনৈতিক দুর্দশার মধ্যে দিয়ে যাচ্ছে গোটা দেশ, তা এককথায় অসহনীয়। সাধারণ মানুষের আর্থিক নিরাপত্তা বিপন্ন। লোকসভা ভোটকে সামনে রেখে কেন্দ্রীয় সরকার যে ধরনের কার্যকলাপ চালাচ্ছে, তথাকথিত সংস্কার কার্যকর করছে, এই পরিস্থিতি কি তারই পরিণাম ?
সাধারণ মানুষের স্বার্থের বিনিময়ে, কিছু রাজনৈতিক দলকে সন্তুষ্ট করার জন্য এসব কি একধরনের রাজনৈতিক গিমিক? এভাবে দেশ চলতে পারে না। আর্থিক দুরবস্থা, অভ্যন্তরীণ এবং বৈদেশিক নিরাপত্তা প্রশ্নে আশঙ্কা, এর থেকে মানুষকে রক্ষা করার মত নেতা কোথায়? নাগরিক হিসেবে এই দেশের জন্য আমি গর্বিত। সেকারণে সাধারণ মানুষের উদ্বেগের অংশীদার আমিও। এই মুহুর্তে জনমত গড়ে তোলাটাই সময়ের দাবি। আসুন দেশরক্ষায় আমরা সকলে মিলে উদ্যোগী হই।

innfo-zeenews24


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc